শনিবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে স্ত্রীকে হত্যা করে শিশুকে রাস্তায় ফেলে যাওয়া হয়

বরিশালে স্ত্রীকে হত্যা করে শিশুকে রাস্তায় ফেলে যাওয়া হয়
  • ঘাতক স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দাম্পত্য কলহের জেরধরে বুধবার দিবাগত রাতে শিশু পুত্রর সামনে বসেই হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে স্ত্রীকে হত্যার পর মহাসড়কের পাশে লাশ ফেলে পালিয়েছে পাষন্ড স্বামী। এসময় নিহতের ১০ মাস বয়সের শিশু পুত্রকে অন্যত্র ফেলে রেখে যায় ঘাতক তামিম শেখ।

ঘটনার তিন ঘন্টার মধ্যে ঘাতক স্বামী তামিম শেখকে গ্রেফতার করেছে জেলার আগৈলঝাড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত তামিম পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে। বৃহস্পতিবার দুপুরে থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার বলেন, গোপালগঞ্জের বেদগ্রাম থেকে তামিম শেখকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহত রাশিদার ভাই রুহুল আমিন শাহ বাদী হয়ে তামিম শেখকে প্রধান আসামী করে আগৈলঝাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। ওসি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার দিবাগত রাত সোয়া একটার দিকে উপজেলার বাইপাস মহাসড়কের পাশে একটি ঘেরের পাড় থেকে রাশিদা বেগমের (৩৫) রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। নিহত রাশিদা আগৈলঝাড়ার নগরবাড়ি গ্রামের মৃত করিম শাহের মেয়ে। একইসময় কান্নার আওয়াজ পেয়ে নিহত রাশিদার দশ মাস বয়সের শিশুপুত্র তানিমকে মায়ের লাশের পাঁচশ’ গজ দূরত্বের সড়কের পাশ থেকে উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধারের পরপরই অভিযান চালিয়ে তিন ঘন্টার মধ্যে গোপালগঞ্জ জেলার বেদগ্রামের বাসিন্দা আনোয়ার শেখের ছেলে ঘাতক স্বামী তামিম শেখকে রক্তমাখা জুতা ও জামাপড়া অবস্থায় গ্রেফতার করা হয়। ঘাতক তামিম বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যবসা করতো বলে পুলিশকে জানিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঘাতক তামিম পুলিশের কাছে অকপটে স্ত্রী রশিদা হত্যার প্রাথমিক দায় স্বীকার করেছে। বৃহস্পতিবার বিকেলে ঘাতক তামিমকে নিয়ে পুলিশ হত্যার ঘটনাস্থল বেদগ্রাম পরিদর্শন ও হত্যায় ব্যবহৃত হাতুড়ি ও দেশীয় অস্ত্র উদ্ধারের জন্য অভিযানে নেমেছেন।

ঘাতক তামিমের বরাত দিয়ে ওসি বলেন, দাম্পত্য কলহের জেরধরে এই হত্যাকান্ড ঘটেছে। নিহত রাশিদার এটা দ্বিতীয় বিয়ে এবং ঘাতক স্বামী তামিমেরও দ্বিতীয় বিয়ে। দুই বছর আগে তাদের বিয়ে হয়। তামিমের আগের স্ত্রীর দুটি ছেলে রয়েছে। বর্তমানে রাশিদার ঘরে ১০ মাস বয়সের তানিম নামের একটি পুত্র সন্তান রয়েছে। রাশিদাকে তার স্বামী তামিম আগৈলঝাড়া উপজেলার ১নং ব্রীজ সংলগ্ন এলকার একটি ভাড়া বাসায় রাখেন।

ঘটনার দিন বুধবার নিহত রাশিদাকে নিয়ে গোপালগঞ্জের একটি আবাসিক হোটেলে অবস্থান করে ঘাতক তামিম। ওইদিন দিবাগত রাত আটটার পরে সেখান থেকে বের হয়ে অপর লোকজনের সহায়তায় রাশিদাকে হত্যা করে ওই রাতে একটি মাহেন্দ্র ভাড়া করে আগৈলঝাড়ার উল্লেখিতস্থানে রাশিদার লাশ ও তার শিশু সন্তানকে ফেলে রেখে পালিয়ে যায় ঘাতকরা।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         আগামী সপ্তাহে দেশে আনা হবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়