বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরায় তিনদিন ধরে নিখোঁজ যুবক ॥ কচুরিপানার স্তুপে মিলল মরদেহ

রায়পুরায় তিনদিন ধরে নিখোঁজ যুবক ॥ কচুরিপানার স্তুপে মিলল মরদেহ

সংবাদদাতা, রায়পুরা (নরসিংদী) ॥ নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর নদীর পাড়ে কচুরিপানার স্তুপের নিচ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ নবেম্বর) দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামের পাশে মেঘনা নদীর পাড় থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ওই যুবকের নাম জাকির মিয়া (২৩)। তিনি শ্রীনগর গ্রামের হক্কা মিয়ার ছেলে। তিনি গত তিনদিন ধরে নিখোজ ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, জাকির মিয়া বালি পরিবহনের নৌকাতে কাজ করতো। কাজ করার সুবাদে বিভিন্ন সময় নৌকাতেই রাত কাটাতে হতো তাদের। এরমধ্যে গত রবিবার দিবাগত রাত থেকে নিখোজ ছিলো জাকির মিয়া। সবশেষ, বৃহস্পতিবার সকালে নদীর পাড়ে কচুরিপানার স্তুপের পাশে তার মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা এটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। নিহতের স্বজনরা এসে পরিচয় সনাক্ত করে।

রায়পুরা থানার ওসি তদন্ত গোবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন রায়পুরা শ্রীনগর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ