মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সহ ১৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সহ ১৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, ডিমলা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ, ডিমলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম, ডিমলা প্রেস ক্লাবের সভাপতি মাজাহারুল ইসলাম লিটন ও ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সহ ১৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারী চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ আমলী আদালত ৬ (ডিমলা) এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান উক্ত গ্রেফতারি পরোয়ানা জারি করে ডিমলা ও ডোমার থানায় এর আদেশ প্রেরন করেন। বিষয়টি নিশ্চিত করে উক্ত মামলার বাদী পক্ষের আইনজীবী হারেজ মুর্তুজা বাবুল।

এই মামলার অপর আসামীরা হলো ডোমার উপজেলার বোড়াগাড়ী গ্রামের নুরন্নবী, একই এলাকার বায়োজিত হোসেন জুয়েল, ডিমলা উপজেলার রূপাহারা গ্রামের ইদ্রিস আলী, নাউতারা গ্রামের আবু বক্কর সিদ্দিক, এনামুল হক, সুন্দরখাতা গ্রামের হামিদুল ইসলাম, প্রধানপাড়া গ্রামের হেমন্ত কুমার সিল, সর্দারহাট গ্রামের হালিমুর রহমান ও দক্ষিণ তিতপাড়া গ্রামের শ্রীরাম চন্দ্র।

মামলার সুত্র মতে, চলতি বছরের ৬ মার্চ দুপুরে ডিমলা উপজেলা নাউতারা সোনামনিরডাঙ্গা গ্রামের এ্যাডঃ মোঃ মামুনুর রশীদ পাটোয়ারীর কাছে ৩ লাখ টাকা চাঁদাদাবি এবং বসতবাড়িতে অগ্নিসংযোগ ও মারডাং ভাংচুর করা হয়। ওই ঘটনায় এ্যাডঃ মামুনুর রশীদ পাটোয়ারী উক্ত আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত মামলার ১৩ আসামীর বিরুদ্ধে সমন জারী করেছিল। কিন্তু আসামীরা উক্ত সমনে সারা না দিয়ে আজ বৃহস্পতিবার আদালতে হাজিরা দেননি। ফলে আদালত ১৩ আসামীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ ব্যাপারে কথা বলা হলে নীলফামারী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, ডিমলা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ সহ অন্যান্য সকল আসামীরা জানান, মামলাটি পুরো সাজানো ও মিথ্যা। আদালত মামলাটি তদন্তের জন্য রংপুর পিবিআইকে ন্যাস্ত করেছিল। পিবিআই ঘটনাটি তদন্ত করে আদালতে মামলাটি সঠিক নয় বলে প্রতিবেদন দাখিল করে। পরবর্তীতে ওই মামলা সর্ম্পকে আমরা আর কিছু অবগত ছিলাম না। এমন কি আদালত থেকে সমনও আমরা হাতে পাইনি। ফলে আমরা আদালতে হাজিরা দিতে পারিনি।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ