রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
  • গা ঢাকা দিয়েছে প্রেমিক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও॥ ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক প্রেমিকা। প্রেমিকাকে দেখে তার প্রেমিক বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। এঘটনা এলাকায় চাঞ্চল্য সৃষ্ঠি হলে তা দেখার জন্য সেখানে ভিড় করছে অসংখ্য লোকজন।

প্রেমিকা কামরুন নাহার জানায়, সে মাদারগঞ্জ টেকনিক্যাল কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সে শহরের হাজীপাড়ায় একটি ম্যাসে থেকে পড়ালেখা করছিল। মাস ছয়েক আগে ম্যাসের পাশে থাকা মৃত ব্যাংকার নুহরত আলীর ছেলে সেরাজু মুনির নাহিদ -এর সাথে কামরুন নহারের সাথে আলাপ পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের সর্ম্পক গভীর থেকে গভীর অবস্থায় পৌঁছায় এবং প্রেমিক নাহিদ বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকার সাথে দৈহিক সর্ম্পক গড়ে তোলে। কিন্তু গত কিছুদিন থেকে হঠাৎ করেই প্রেমিক নাহিদ তার প্রেমিকার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। পরে সে প্রেমিকা খোঁজ নিয়ে জানতে পারে তার প্রেমিকের অভিভাবকেরা তাকে অন্য জায়গায় বিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। এ কথা শুনে প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছে। সে জানায় তার কাছে অনেক প্রমাণ রয়েছে এই মুর্হুতে তাকে বিয়ে না করলে সেখানে সে না খেয়ে মরে যাবে কিন্তু সে সেখান থেকে সরবে না।

এ ঘটনার প্রেক্ষিতে নাহিদের অভিভাবকের সাথে কথা বলার চেষ্টা করা হলেও কেউ কথা বলতে রাজি হয়নি।

শীর্ষ সংবাদ:
ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         পটুয়াখালীর উপকূলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে হালকা বৃষ্টিপাত         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক         শ্যুটিং চলাকালে বাইকের ধাক্কায় অভিনেত্রী প্রিয়াঙ্কা আহত         বাবার জিম্মায় দুই মেয়ে ॥ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মায়ের আপিল         কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন