মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালপুরের আজিমনগর স্টেশন অনির্দিষ্টকালের জন্য কার্যক্রম স্থগিত

লালপুরের আজিমনগর স্টেশন অনির্দিষ্টকালের জন্য কার্যক্রম স্থগিত

সংবাদদাতা, লালপুর ॥ নাটোরের লালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশন অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এতে ট্রেনের টিকেট সহ সব ধরনের কার্যক্রম স্থগিত থাকার কারণে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

হঠাৎ করে ১৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশনের জনবল তুলে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। বিভিন্ন জংশন স্টেশনে জনবল সংক্টের কারণে আজিমনগর রেলওয়ে স্টেশন জনবল তুলে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

ওই দিন রাতে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী সাগর দাঁড়ি এক্সপ্রেস ট্রেনে আজিমনগর স্টেশন থেকে রাজশাহী যাওয়ার যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়। ঢাকা গামী লালমনি এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কপতক্ষ এক্সপ্রেস, সাগর দাঁড়ি এক্সপ্রেস ,পাবনা থেকে ছেড়ে আসা ঢালার চর এক্সপ্রেস , ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কম্পিউটার ট্রেনে অনেক যাত্রী যাওয়া আসা করে।এই সব ট্রেনের টিকেট এই স্টেশন থেকে দেওয়া বন্ধ রয়েছে।

এছাড়াও স্টেশনের সর্ম্পূণ কার্যক্রম স্থগিত রয়েছে। এতে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানা গেছে।

এবিষয়ে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, আজিমনগর রেলওয়ে স্টেশনটি প্রাচীনতম স্টেশন। হঠাৎ করে জনবল তুলে নেওয়ার বিষয়টি দুঃখজনক ঘটনা। তবে বিষয়টি নিয়ে রেলমন্ত্রীর সাথে কথা হয়েছে। খুব শিঘ্রয় এই সংকট দূর হয়ে যাবে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে ৮ উইকেটে         রাজধানীর রামপুরা এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ         আজ শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত পরিবহন মালিকদের         সপ্তম ব্যালন ডি অর জিতলেন লিওনেল মেসি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী