শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপকসহ নিহত ২

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপকসহ নিহত ২

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান রাজিব (৪০) সহ এক অটোরিক্সা চালক রাকিব(১৭) নিহত শিক্ষকের স্ত্রী ও পুত্রকে গুরুত্বর আহতাবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যারদিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ী এলাকায় ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের সাথে নিহতদের বহনকারী অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হলে এ ঘটনা ঘটে। নিহত রাজিব পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে।

এদিকে রাতে অধ্যাপক রাজিব এর নিহত হবার খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা পিরোজপুর-ঢাকা সড়কের শিকদারমল্লিক নামক স্থানে গাছ ফেলে সড়ক অবরোধ করে ।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যারদিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও তার সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটো রিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জেরদিকে যাচ্ছিলেন।

এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিক্ষক রাজিব সহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে খুলনা পৌছালেই প্রথমে অধ্যাপক রাজিব ও পরে অটোরিক্সা চালক রাকিবের মৃত্যু হয়। নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালককে আটকের জন্য চেস্টা চলছে

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা