শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পৃথক ঘটনায় নিহত দুই নারীর লাশ উদ্ধার

গাজীপুরে পৃথক ঘটনায় নিহত দুই নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পৃথক ঘটনায় নিহত দুই নারীর লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। কালীগঞ্জের ভাদার্ত্তী ব্রীজের নিচে শীতলক্ষ্যা নদী হতে এক বৃদ্ধার অর্ধগলিত লাশ এবং মহানগরীর কাশিমপুর জিতার মোড় এলাকার এক বাড়ি হতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধার (৬০) পরিচয় পাওয়া যায় নি। অপর নিহত গৃহবধূর নাম- হাফিজা সুলতানা (২২)। তিনি গাজীপুর মহানগরীর কড্ডা লাঠিভাঙ্গা এলাকার হেলাল উদ্দিনের মেয়ে এবং কাশিমপুরের জিতার মোড় এলাকার খন্দকার সুমনের স্ত্রী।

কালীগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে বেলাই বিলের দিক থেকে শীতলক্ষ্যা নদীর সংযোগ ভাদার্ত্তী-জয়রামবের খাল দিয়ে পানির ¯্রােতের সঙ্গে ভেসে যাওয়ার সময় অজ্ঞাত এক বৃদ্ধার অর্ধ গলিত লাশ ভাদার্ত্তী ব্রীজের পিলারের সঙ্গে আটকে যায়।

খবর পেয়ে পুলিশ সোমবাজার এলাকা থেকে ওই লাশ উদ্ধার করে। নিহতের শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আনুমানিক ৬০ বছর বয়সের নিহত ওই বৃদ্ধার পরনে হাল্কা গোলাপী রংয়ের ব্লাউজ থাকলেও অন্য কোন কাপড় ছিল না।

এদিকে, মহানগরীর কাশিমপুরের জিতার মোড় এলাকার শ্বশুর বাড়িতে গৃহবধূ হাফিজাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে বাড়ির লোকজন। তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে হাফিজাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। বিয়ের পর থেকে হাফিজাকে তার স্বামী ও শ্বাশুড়ি নির্যাতন করে আসছিল। তাদের নির্যাতনে হাফিজা নিহত হয়েছে বলে দাবী করেছেন নিহতের মামা জাহাঙ্গীর আলম।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে থানায় ইউডি মামলা করেছেন। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট আসলে জানা যাবে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা