বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ কিশোরগ্যাং সদস্য গ্রেফতার

মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ কিশোরগ্যাং সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনায় দেশীয় অস্ত্রসহ শুভ শীল নামে এক কিশোরগ্যাং এর সদস্যকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

মঙ্গলবার রাতে ব্যবসায়ি সেলিম চৌকিদার বাদী হয়ে ১০ জন ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া পৌর এলাকার ওয়াপদা রোডে সেলিম চৌকিদারের কনফেকশনারীর দোকানে ২০/৩০ জনের একটি কিশোর গ্যাং চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে সেলিম চৌকিদারের পুত্র রুবেল গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা ধাওয়া করে শুভ শীলকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি চাইনিজ কুড়ালসহ শুভ শীলকে আটক করে।

ব্যবসায়ী সেলিম চৌকিদার জানান, সোমবার রাতে এ কিশোর গ্যাংটি আমার বাসা এলাকায় পিকনিক করে। এ সময় কে বা কারা ৯৯৯ এ কল করে থানা পুলিশকে খবর দেয়। এতে তারা আমাকে সন্দেহ করে মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

স্থানীয় সমাজ সেবক কালাম চৌকিদার জানান, এ কিশোর গ্যাংটি দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজাসহ মাদক সেবনসহ স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করে আসছে। কিন্তু প্রাণের ভয়ে এদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায়না। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় শুভ শীল নামের একজনকে গ্রেপ্তার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক