শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এহসান গ্রুপের এমডি রাগীব ও ৩ ভাইয়ের নামে আরও ৪ মামলা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পুলিশের রিমান্ডে থাকা এহসান গ্রুপের এমডি মুফতি মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাই মাওলানা আবুল বাশার, মোঃ খাইরুল ইসলাম ও মুফতি মাহমুদুল হাসানের বিরুদ্ধে আরও ৪টি প্রতারণার মামলা হয়েছে পিরোজপুর সদর থানায়। এ নিয়ে এহসান গ্রুপের এমডি মুফতি মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইয়ের নামে মোট পাঁচটি মামলা দায়ের করা হলো। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুজ্জামান মিলু বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার মোঃ হেমায়েত উদ্দিন বাদী হয়ে সদর থানায় দুই কোটি ৫৭ লাখ ৪০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন। একইদিনে সদর উপজেলার শিকারপুর এলাকার মোঃ আব্দুল মালেক বাদী হয়ে দুই লাখ ৭৫ হাজার ২০০ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন। মঠবাড়িয়া উপজেলার তুষখালী এলাকার মোঃ মনির বাদী হয়ে তিন লাখ ৩৯ হাজার ২০০ টাকা আত্মসাত ও প্রতারণা মামলা দায়ের করেন। এছাড়া একই উপজেলার ছোটশৌলা গ্রামের আবুল হোসেন বাদী হয়ে ১৭ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের মামলা দায়ের করেন। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন জানান, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের এমডি মুফতি মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে গ্রেফতার করেছে র‌্যাব ঢাকা এবং অপর দুই ভাই মুফতি মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল ইসলামকে পিরোজপুরের খলিশাখালীর নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পিরোজপুর পুলিশ।

তিনি বলেন, মঙ্গলবার থেকে তাদের পুলিশ হেফাজতে নিয়ে এসে আমরা মামলার রহস্য উদঘাটন এবং এই বিষয়ে কারা কারা সংশ্লিষ্ট আছেন বা ছিলেন তাদের আমরা তদন্তের মাধ্যমে নিয়ে আসতে সক্ষম হবো। ক্ষতিগ্রস্ত ব্যক্তি যারা আছেন আশা করছি তারা সুবিচার পাবেন।

শীর্ষ সংবাদ:
মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন