বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে শ্রেণীকক্ষে প্রধান শিক্ষকের আত্মহত্যা

ঝিনাইদহে শ্রেণীকক্ষে প্রধান শিক্ষকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না গ্রামে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে একটি বিদ্যালয়ের প্রদান শিক্ষক। আজ বুধবার সকালে সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম (৫২) নামের ওই শিক্ষকের মৃতদেহ উদ্ধার করা হয়। নজরুল ইসলাম সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, আজ সকালে শ্রেণীকক্ষে নজরুল ইসলামের মৃতদেহ ঝুলে থাকতে দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা। পরে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। ওসি বলেন, যে কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে ওই কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে তদন্দ শেষে বিস্তারিত জানা যাবে। মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর বাড়ী থেকে স্কুলে আসে নজরুল ইসলাম। ওইদিন আর বাড়ীতে ফেরেনি সে। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। কিন্তু তার ফোন বন্ধ ছিল। এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় ডিজি করা হয়েছে। জিডি করার পর বিভিন্ন স্থানে খোঁজা খুজি হয়েছে। বাবলু মিয়া বলেন, আমার জানামতে পারিবারিক কোন কলহ ছিল না।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক, তাদের অবশ্যই ফিরে যেতে হবে         ‘কিশোর গ্যাং বিশাল চ্যালেঞ্জ তৈরি করেছে’         ইউনিয়ন ব্যাংকের ভল্ট থেকে ১৯ কোটি টাকা গায়েব ॥ ধামাচাপার চেষ্টা         পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ ই-অরেঞ্জ গ্রাহকদের বিক্ষোভ মিছিল         দেশে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা         টিকাকে বৈশ্বিক জনসম্পদ করুন ॥ শেখ হাসিনা         শাহজালালে দুই কোটি টাকার সোনার বারসহ আটক ১         রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্রের আরও ১৮ কোটি ডলার ঘোষণা         যুক্তরাষ্ট্রে ফাইজারের বুস্টার ডোজের অনুমোদন         আগামী ২৪ ঘণ্টায় তাপমাত্রা বাড়তে পারে         সৌর বিদ্যুত উৎপাদন কেন্দ্র নির্মাণে তিস্তার চর এখন সমৃদ্ধির জনপথ         হাইকোর্টে জামিন পেলেন ঝুমন দাশ         অকাস চুক্তি নিয়ে তিক্ততা দূর করতে ফ্রান্স ও যুক্তরাষ্ট্রের উদ্যোগ         মিয়ানমারে ফের সেনাবাহিনী ও জান্তাবিরোধী বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষ         ভাতিজি মেরি ও নিউইয়র্ক টাইসের বিরুদ্ধে মামলা করলেন ট্রাম্প         ফটিকছড়িতে উদ্বোধনের অপেক্ষায় মুক্তিযুদ্ধের "স্মৃতিস্তম্ভ"         চলে গেলেন ক্রীড়া সংগঠক আল ফাতাহ