শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার

লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার

অনলাইন ডেস্ক ॥ ঈদের পর শুরু হওয়া কঠোর লকডাউনের দ্বাদশ দিন মঙ্গলবার ৩৫৪ জনকে গ্রেফতারের পাশাপাশি ১২০ জনকে মোট এক লাখ ৭৭ হাজার টাকা জরিমানা করার কথাও জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

এছাড়া ৫৩২টি গাড়িকে এদিন মোট ১১ লাখ ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে ঢাকা মহানগর পুলিশের (ট্রাফিক) অতিরিক্ত কমিশনার ইফতেখারুল ইসলাম জানিয়েছেন। করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকারের পক্ষ থেকে কঠোরভাবে এই দফার লকডাউন মেনে চলার নির্দেশনা থাকলেও রোববার পোশাক কারখানা খুলে দেওয়ার পর তাকে ঢিলেঢালা ভাব এসেছে। সড়কে গাড়ি বেড়েছে। পাড়া-মহল্লায় দোকানও খুলতে শুরু করেছে।

৫ অগাস্ট মধ্যরাত পর্যন্ত এই লকডাউন চলার কথা থাকলেও ইতোমধ্যে তা ১০ অগাস্ট পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে বলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক জানিয়েছেন।

র‌্যাব জানিয়েছে, লকডাউনের বিধিনিষেধ কার্যকর করতে মঙ্গলবার সারাদেশে ১৭৬টি টহল এবং ১৭৬টি চেকপোস্ট পরিচালনা করেছে তারা। সারাদেশে র‌্যাব পরিচালিত ১০টি ভ্রাম্যমাণ আদালতে ৩৬ জনকে ৩৩ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে এদিন। সোমবারের মত মঙ্গলবারও ২০টি দুস্থ পরিবারকে ত্রাণ সামগ্রী দেওয়ার কথা র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩