শুক্রবার ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে যুবকের রহস্য জনক মৃত্যু

টঙ্গীতে যুবকের রহস্য জনক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ সোমবার দুপুরের দিকে টঙ্গী আউচপাড়া খাঁপাড়া রোডে এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তার নাম হারুন অর রশিদ (৩৬)। এলাকাবাসী বলছে, রশিদ আত্মহত্যা করেছে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ওসি জনকণ্ঠকে জানান, লাশটি ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। নিহতের দেশের বাড়ি ঢাকা জেলার সূত্রাপুর থানার রুপচান এলাকায়।

তার পিতার নাম নাজমুল হক। সে টঙ্গী পশ্চিম থানার খাঁপাড়া এলাকায় মশিদুর রহমানের বাড়িতে বউ নিয়ে বসবাস করতো।

নিহতের স্ত্রী স্থানীয় একটি মাদ্রাসায় চাকরি করে। স্ত্রী দুপুরে বাসায় খেতে এসে মৃত্যুর ঘটনাটি জানতে পারে।

শীর্ষ সংবাদ:
১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্পকারখানা খোলা         করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২         নিয়ম-নীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে         আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল হেলেনার ॥ র‍্যাব         ‘১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’         সাংসদ অধ্যাপক আলী আশরাফ আর নেই         ৩১ আগস্ট পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়-কিন্ডারগার্টেনের ছুটি বাড়ালো         ‘অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর’অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯৩         ১৪ থেকে ২৮ জুলাই পর্যন্ত দেশে ২৬২ টি দুর্ঘটনায় ২৯৫ জন নিহত         অলিম্পিকে দক্ষিণ আফ্রিকার সাঁতারু তাতিয়ানার বিশ্বরেকর্ড         করোনার ডেল্টা ধরণটি দ্রুততায় একজন থেকে আরেকজনে ছড়াচ্ছে         চীন থেকে সিনোফার্মের ৩০ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে         রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু         যুক্তরাষ্ট্রে টিকাগ্রহীতাদের ১০০ ডলার করে প্রণোদনা দিতে বললেন বাইডেন