শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলা ॥ আহত ৫

চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলা ॥ আহত ৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলেদের জন্য সরকারি বরাদ্দের চাল বিতরণে ব্যাপক অনিয়মের প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান ও তার সহযোগিদের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। গুরুত্বর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে জেলার মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়ন পরিষদের সামনে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান কাজী বলেন, কার্ডধারী জেলেদের মাঝে ইউপি চেয়ারম্যান মোঃ মহসিন খান সরকারি বরাদ্দের চাল বিতরণ না করে জেলেদের নামের চাল তার (চেয়ারম্যান) সহযোগি জাহাঙ্গীর আকন, পারভেজ সরদার, রুস্তুম আলী, আলো খান, আক্তার হাওলাদার, সাহাবুদ্দিন খান, মোক্তার হোসেন, লিটন খান, রনি সিকদার, মুরাদ খান, জনি সিকদারসহ অন্যান্যদের মাঝে বিতরণ করে আসছিলেন।

জেলেদের কাছ থেকে কার্ড নিয়ে চাল না দেওয়ার ঘটনায় প্রতিবাদ করায় চেয়ারম্যানের নেতৃত্বে তার উল্লেখিত সহযোগি সন্ত্রাসীরা জেলেদের ওপর অর্তকিতভাবে হামলা চালায়। এসময় হামলাকারীদের প্রতিবাদ করায় তাকেসহ (মান্নান কাজী), ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল সরদার ও আওয়ামী লীগ কর্মী শুক্কুর সরদারকে মারধর করা হয়। হামলায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। এরমধ্যে রক্তাক্ত জখম অবস্থায় শুক্কুর সরদারকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চাল বিতরণে কোন অনিয়ম হয়নি দাবি করে ইউপি চেয়ারম্যান মহসিন খান বলেন, ইউনিয়ন পরিষদের বাহিরে কেবা কারা হামলা চালিয়েছে তা আমার জানা নেই। এ হামলার সাথে আমি জড়িত নেই।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান