শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন ॥ রেলপথমন্ত্রী

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন ॥ রেলপথমন্ত্রী

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ রেলপথমন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিশ্বের অনেক উন্নত দেশ তাদের দেশের নাগরিকদের জন্য করোনা ভাইরাস প্রতিষেধক টিকার ব্যবস্থা করতে না পারলেও বাংলাদেশের প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দুরদর্শিতার কারণে দেশের মানুষ ১ম ডোজের পর ২য় ডোজ টিকা নেয়া শুরু করেছেন। তিনি আরও বলেন, ব্যক্তিগত সচেতনতাই পারে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ভূমিকা রাখতে। তাই নিজেকে নিরাপদ ও অপরকে নিরাপদে রাখতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে বলে তিনি জানান। মন্ত্রী একই সাথে যারা এখনও টিকা গ্রহণ করেননি তাদেরকেও টিকা নেওয়ার আহ্বান জানান। তিনি বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সিভিল সার্জন অফিসে ২য় ডোজ টিকা গ্রহণ করে উপস্থিত সূধীজনের উদ্দেশ্যে এসব কথা বলেন ।

এসময় জেলা ও দায়রা জজ শরিফ হোসেন হায়দার, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট ও পৌর মেয়র জাকিয়া খাতুন, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যাক্তিরা টিকা গ্রহন করেন।

পঞ্চগড়ে পাঁচটি স্বাস্থ্য কেন্দ্রের মাধ্যমে প্রথম ধাপে ৪১ হাজার ৪শত ২১ জন কে টিকা প্রদান করা হয়। ২য় ধাপে সমপরিমান ব্যক্তিকে টিকা প্রদান করা হবে। ২য় ডোজের টিকা প্রদানের জন্য পঞ্চগড় স্বাস্থ্য বিভাগে ২ হাজার ৪শত ভায়াল টিকা পাওয়া গেছে মর্মে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         মুজিবনগর সরকারের শপথ নেয়ার সুবর্ণজয়ন্তীতে স্মারক ডাকটিকিট         অভিনেত্রী কবরীর মৃত্যুতে স্পিকারের শোক ও দুঃখ প্রকাশ         চালুর প্রথম দিনেই বিমানের বিশেষ ফ্লাইট বাতিল         জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরী         নিজেদের উদ্ভাবিত কোভ্যাক্সিন টিকার উৎপাদন ১০ গুণ বাড়াতে চায় ভারত         স্বাস্থ্যবিধি মেনে প্রিন্স ফিলিপকে শেষ বিদায় জানাবে ব্রিটেন         মিষ্টি মেয়েখ্যাত কবরীর চিরবিদায় ॥ সর্বস্তরের শোক প্রকাশ         ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ         করোনা ভাইরাস ॥ দেশে রেকর্ড একদিনে মৃত্যু শতাধিক         শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান         করোনা ভাইরাস শনাক্তের ৪ ট্রাক নকল কিট জব্দ