বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাইক্রোবাসে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেফতার-৪

মাইক্রোবাসে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেফতার-৪

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ে মাইক্রোবাসে রাতভর এক গৃহবধূকে (২০) ধর্ষণের ঘটনা অভিযোগে দুই ধর্ষক ও তাদের দুই সহযোগিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার জাহিদুল ইসলাম রতন (২৫), একই এলাকার অটোরিক্সা চালক আমিরুল ইসলাম (৩০), পঞ্চগড় পৌর এলাকার নিমনগর গ্রামের মাইক্রোবাস চালক শহিদুল ইসলাম (২৭) ও পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের শিকারপুর এলাকার নুর আলম (২৪)।

ধর্ষিত গৃহবধুর দায়েরকৃত মামলায় পুলিশ তাদের গ্রেফতার তরে। গ্রেফতারকৃতদের মধ্যে জাহিদুল ইসলাম রতন ও মাইক্রোবাস চালক শহিদুল ইসলামকে ধর্ষক হিসেবে এবং আমিরুল ইসলাম ও নুর আলমকে ধর্ষণে সহযোগীতা করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। গ্রেফতারকৃত চারজনকে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগে জানা যায়, পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ধর্ষিত গৃহবধূর সাথে সম্প্রতি রং নাম্বারে একই ইউপির সোনাপাড়া এলাকার যুবক জাহিদুল ইসলাম রতনের পরিচয় হয়। রতন মাঝে মধ্যে মোবাইল করে গৃহবধুর খোঁজ খবর নিতো।

গত ২৬ অক্টোবর দুপুরে স্বামীর সাথে গৃহবধুর ঝগড়া হয়। এই সুযোগকে কাজে লাগিয়ে রতন গৃহবধূর মোবাইল ফোনে কল সান্তনার পাশাপাশি বিয়েরও প্রস্তাব দেয়। গৃহবধূ তার প্রলোভনে পড়ে ওইদিনই বাড়ি থেকে বের হয়ে ময়দানদিঘী বিআরটিসি কাউন্টারে গেলে রতন ফুসলিয়ে গৃহবধূকে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে আমিরুল নামের এক অটোরিক্সায় করে বোদা বাজার হয়ে পঞ্চগড় রেলস্টেশনে নিয়ে যায়।

সেখানে খাওয়া দাওয়ার পর গভীর রাতে শহিদুলের মাইক্রোবাসে তুলে নিয়ে মালাদাম এলাকার এক বন্ধুর বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখানে আশ্রয় না পেয়ে গৃহবধূকে মাইক্রোবাসে নিয়ে পঞ্চগড় মৈত্রি ফিলিং স্টেশনের সামনে নিয়ে রতন ও মাইক্রোচালক ধর্ষণ করে। তারা ।

এ সময় অটোরিক্সাচালক আমিরুল ও নুর আলম তাদের পাহারা দেয়। রাতভর পালাক্রমে ধর্ষণ শেষে ভোরে গৃহবধূকে মোটরসাইকেলে বোদা বাসস্ট্যান্ডে নিয়ে গিয়ে নামিয়ে দিয়ে রতন চম্পট দেয় । খবর পেয়ে গৃহবধূর স্বামী তাকে সেখান থেকে বাড়ি নিয়ে যায়। মঙ্গলবার রাতে ধর্ষিত গৃহবধু বোদা থানায় চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। রাতেই পুলিশ ধর্ষক রতনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে অপর ৩ জনকে গ্রেফতার করে এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১