মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাটে মানুষের উপচে পড়া ভিড়

দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাটে মানুষের উপচে পড়া ভিড়

অনলাইন রিপোর্টার ॥ ঈদ শেষে আবারও কর্মমুখি হচ্ছে সাধারণ মানুষ। অনেকে আজও ঘরমুখি হচ্ছে। এতে দৌলতদিয়া-পাটুরিয়া উভয় ফেরি ঘাটে মানুষের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। স্বাস্থ্যবিধি মানছে না কেউ। গাদাগাদি করে ফেরিতে উঠা নামা করছে।

আজ মঙ্গলবার সকাল থেকে দৌলতদিয়া ফেরি ঘাটে গিয়ে দেখা যায়, ঢাকামুখি হচ্ছে শতশত যাত্রী ও ঢাকা থেকে ফিরেও আসছে শতশত যাত্রী। এসময় দৌলতদিয়া ফেরি ঘাটে কর্মমুখি ও ঘরমুখি মানুষের উপচে পড়া ভীড় দেখা যায়। গণপরিবহন বন্ধ থাকায় শত শত প্রাইভেট-মাক্রোবাস দেখা যায়। কোন যাত্রী স্বাস্থ্যবিধির তোয়াক্কা করছে না। গাদাগাদি করে চলরফিরা করছে।

মহাসড়কে কোন গনপরিবহন না থাকায় প্রাইভেটকার-মাক্রোবাস ও অটো, টেম্পুতে চলাচল করতে হচ্ছে কর্মমুখি ও ঘরমুখি মানুষের। গণপরিবহন না থাকায় ছোট ছোট গাড়ির উপর নির্ভরশীল থাকায় এই সুযোগে অতিরিক্ত টাকা আদায় করছে যাত্রীদের কাছ থেকে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার সহ ব্যবস্থাপক মোঃ মাহাবুব হোসেন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমান ৬টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল করছে। দৌলতদিয়া পারে ৩নং ও ৫নং ফেরি ঘাট মেরামত করার জন্য বন্ধ রয়েছে। মাত্র ২নং ও ৪নং ফেরি ঘাট সচল রয়েছে। তিনি বলেন, আজও ঢাকা থেকে যে পরিমান যাত্রী আসছে ঠিক সেই পরিমান যাত্রী ঢাকায় ফিরে যাচ্ছে। এসময় অনেক ব্যক্তিগত গাড়ি আসছে ও যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
বান্দরবানে সন্ত্রাসী দু’দলের গোলাগুলিতে নিহত ৫         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান         আয়া সোফিয়া মসজিদ নিয়ে তুরস্ক-গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা         নতুন অভিবাসী আইন ॥ কুয়েত ছাড়তে হবে ১৩ লাখ প্রবাসীকে         উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী        
//--BID Records