সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় বন্দুক ও এলজি উদ্ধার

পটিয়ায় বন্দুক ও  এলজি উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের চন্দ্রকলা ব্রীজ এলাকা থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় একটি বন্দুক, একটি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোর রাতে পটিয়া থানার এসআই মো: খালেদের নেতৃত্বে একটি টহল টিম তল্লাশি চালিয়ে রাস্তার পাশ থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ধলঘাট ইউনিয়নের চন্দ্রকলা ব্রীজ এলাকাটি সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের অঘোষিত এলাকা। ওই এলাকায় পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের মাদক স¤্রাট কানা কামাল নিহত হয়। মূলত ধলঘাট-পাচুরিয়া সড়কটি দীর্ঘদিন ধরে ছোলাই মদ পাচারকারীদের নিরাপদ সড়ক হিসেবে ব্যবহার হয়ে আসছিল। প্রতি রাতেই এই সড়ক দিয়ে ছোলাই মদ পটিয়া ছাড়াও পার্শ্ববর্তী বোয়ালখালী উপজেলাতে ঢুকছে। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত বন্দুক, এলজি ও গুলি মাদক ব্যবসায়ীদের হতে পারে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, নিয়মিত টহল পুলিশ উপজেলার ধলঘাট ইউনিয়নের মুকুটনাইট এলাকার চন্দ্রকলা ব্রীজ পুলিশ গেলে রাস্তার পাশে পরিত্যক্ত এসব অস্ত্রশস্ত্র দেখতে পান। অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস