সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

মাদারীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৪) মঙ্গলবার রাতে পূজা দেখার কথা বলে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা করার পর ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) আটকের পর গ্রেফতার দেখিয়ে বিকেলে কোর্টে চালান করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডীবর্দী গ্রামের মনোয়ার হাওলাদারের ছেলে হৃদয় হাওলাদার (২৩) পার্শ্ববর্তী দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পূজা দেখানোর কথা বলে মঙ্গলবার রাত দশটার দিকে বাড়ীর পাশে একটি বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই স্কুল ছাত্রীর চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধর্ষকসহ ছাত্রীকে একত্রে ধরে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে ধর্ষককে থানায় নিয়ে আসে এবং ওই ছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। বুধবার দুপুরে মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা করলে পুলিশ ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) আটকের পর গ্রেফতার দেখিয়ে মাদারীপুর আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে।

মাদারীপুর সদর মডেল থানার এস.আই. মো. ইব্রাহীম বলেন, ধর্ষণের ঘটনার কথা শুনে আমি রাতেই ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসি এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি। স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করলে আমি ধর্ষক হৃদয়কে গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করে দেই। স্কুল ছাত্রী সদর হাসপাতালে ভর্তি আছে। তাকে মেডিকেল চেকআপ করা হয়েছে। চিকিৎসক ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records