বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৪) মঙ্গলবার রাতে পূজা দেখার কথা বলে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা করার পর ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) আটকের পর গ্রেফতার দেখিয়ে বিকেলে কোর্টে চালান করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডীবর্দী গ্রামের মনোয়ার হাওলাদারের ছেলে হৃদয় হাওলাদার (২৩) পার্শ্ববর্তী দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পূজা দেখানোর কথা বলে মঙ্গলবার রাত দশটার দিকে বাড়ীর পাশে একটি বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই স্কুল ছাত্রীর চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধর্ষকসহ ছাত্রীকে একত্রে ধরে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে ধর্ষককে থানায় নিয়ে আসে এবং ওই ছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। বুধবার দুপুরে মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা করলে পুলিশ ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) আটকের পর গ্রেফতার দেখিয়ে মাদারীপুর আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে।

মাদারীপুর সদর মডেল থানার এস.আই. মো. ইব্রাহীম বলেন, ধর্ষণের ঘটনার কথা শুনে আমি রাতেই ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসি এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি। স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করলে আমি ধর্ষক হৃদয়কে গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করে দেই। স্কুল ছাত্রী সদর হাসপাতালে ভর্তি আছে। তাকে মেডিকেল চেকআপ করা হয়েছে। চিকিৎসক ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records