মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজাপুরে পরোকিয়া টানে ঘর ছেড়েছে মা ও মেয়ে

রাজাপুরে পরোকিয়া টানে ঘর ছেড়েছে মা ও মেয়ে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার ভাতকাঠী গ্রামে বসবাসকারী মাকসুদা বেগম তার সন্তান ফেলে পরোকিয়ার টানে পালিয়েছে এবং একই উদ্দেশ্য নিয়ে মাকসুদার প্রথম স্বামীর ঔরসজাত বিবাহিত কন্যা বাবুল হাওলাদারের স্ত্রী মিম আক্তার মায়ের সাথে চালে গেছে। এই ঘটনায় মাকসুদা বেগমের স্বামী মো: খলিলুর রহমান ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফুসলিয়ে নেওয়ার অভিযোগ এনে নালিশি অভিযোগ দায়ের করেছে। আদালতে ২০ জুন দায়ের করা অভিযোগটি তদন্ত করার জন্য রাজাপুর থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছে। অন্যদিকে বাবুল হাওলাদার রাজাপুর থানায় সাধারণ ডায়েরী করেছে। পুলিশ এখন মা ও মেয়েকে খুজছে। গত ১৪ জুন সকালে মা ও মেয়ে পরোকিয়া প্রেমের টানে পালিয়েছে।

ঝালকাঠির রাজাপুর উপজেলার ভাতকাঠী গ্রামের খলিলুর রহমানের সাথে একই এলাকার হাতেম আলী হাওলাদারের কন্যা মাকসুদা বেগমের সাথে ১৬ বছর পূর্বে বিয়ে হয় এবং এটা মাকসুদা বেগমের ২য় বিয়ে। ২য় বিবাহিত জীবনে তার ১ কন্যা ও ২ পুত্র সন্তানের জন্ম হয়। স্বামী খলিলুর রহমান শারীরিক ভাবে অসুস্থ্য এবং অন্যদিকে ৪ মাস পূর্বে বাবুল হাওলাদারের সাথে মাকসুদার পূর্বের স্বামীর ঔরসজাত কন্যা মিম আক্তারের বিয়ে হয়। মিমের সাথে একই এলাকার বাপ্পি নামের এক যুবকের সাথে পরোকিয়া রয়েছে।

মাকসুদা বেগমের নলছিটি উপজেলার বারানী এলাকার মো: আক্কাস হাওলাদারের সাথে পরোকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে অভিযোগে দাবি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records