বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজাপুরে পরোকিয়া টানে ঘর ছেড়েছে মা ও মেয়ে

রাজাপুরে পরোকিয়া টানে ঘর ছেড়েছে মা ও মেয়ে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার ভাতকাঠী গ্রামে বসবাসকারী মাকসুদা বেগম তার সন্তান ফেলে পরোকিয়ার টানে পালিয়েছে এবং একই উদ্দেশ্য নিয়ে মাকসুদার প্রথম স্বামীর ঔরসজাত বিবাহিত কন্যা বাবুল হাওলাদারের স্ত্রী মিম আক্তার মায়ের সাথে চালে গেছে। এই ঘটনায় মাকসুদা বেগমের স্বামী মো: খলিলুর রহমান ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফুসলিয়ে নেওয়ার অভিযোগ এনে নালিশি অভিযোগ দায়ের করেছে। আদালতে ২০ জুন দায়ের করা অভিযোগটি তদন্ত করার জন্য রাজাপুর থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছে। অন্যদিকে বাবুল হাওলাদার রাজাপুর থানায় সাধারণ ডায়েরী করেছে। পুলিশ এখন মা ও মেয়েকে খুজছে। গত ১৪ জুন সকালে মা ও মেয়ে পরোকিয়া প্রেমের টানে পালিয়েছে।

ঝালকাঠির রাজাপুর উপজেলার ভাতকাঠী গ্রামের খলিলুর রহমানের সাথে একই এলাকার হাতেম আলী হাওলাদারের কন্যা মাকসুদা বেগমের সাথে ১৬ বছর পূর্বে বিয়ে হয় এবং এটা মাকসুদা বেগমের ২য় বিয়ে। ২য় বিবাহিত জীবনে তার ১ কন্যা ও ২ পুত্র সন্তানের জন্ম হয়। স্বামী খলিলুর রহমান শারীরিক ভাবে অসুস্থ্য এবং অন্যদিকে ৪ মাস পূর্বে বাবুল হাওলাদারের সাথে মাকসুদার পূর্বের স্বামীর ঔরসজাত কন্যা মিম আক্তারের বিয়ে হয়। মিমের সাথে একই এলাকার বাপ্পি নামের এক যুবকের সাথে পরোকিয়া রয়েছে।

মাকসুদা বেগমের নলছিটি উপজেলার বারানী এলাকার মো: আক্কাস হাওলাদারের সাথে পরোকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে অভিযোগে দাবি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records