সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শুয়ে শুয়ে দেখা যাবে সিনেমা!

শুয়ে শুয়ে দেখা যাবে সিনেমা!

অনলাইন ডেস্ক ॥ সারি সারি করে সাজানো রয়েছে বিছানা। দেখলে মনে হবে যেন ভিআইপি বেডরুম। কিন্তু মোটেও তা নয়। এটা আসলে একটা সিনেমা হল। যেখানে গা এলিয়ে দিয়ে আরাম করে সিনেমা দেখা যাবে।

সুইজারল্যান্ডের স্প্রিটেনবার্গে সিনেমা প্যাথেতে এই নতুন পরিকল্পনা চালু হয়েছে। বিছানায় শুয়ে শুয়েই সেখানে সিনেমা উপভোগ করতে পারবেন দর্শকরা। তবে এই সুযোগ কাজে লাগিয়ে কেউ যেন কোন অনৈতিক কাজ করতে পারেন সে বিষয়টিও খেয়াল রাখা হবে।

গত বৃহস্পতিবার চালু হয়েছে এই বেডরুম সিনেমা হল। দেখতে যে কোনও শোবার ঘরের মতোই। এই হলে রয়েছে ১১টি ডাবল বেডের বিছানা।

এর উদ্দেশ্য ছিল নেটফ্লিক্সের দর্শকদের সিনেমা হলে টেনে আনা। পুরো পরিবেশ করা হয়েছে নিজের ঘরের মতো করেই। ফিল্ম দেখতে দেখতে যাতে দর্শকরা ঘুমিয়ে না পড়েন তাই রাখা হয়েছে ইলেকট্রনিক বালিশ, যা সুবিধামতো ঠিক করে নেওয়া যায়। প্রতিটি শোয়ের আগে বিছানা পরিষ্কার করে দেওয়া হবে।

এই হল ছাড়াও সিনেমা কমপ্লেক্সে রয়েছে ৩৫০ সিট আর সিঙ্গেল ও ডাবল সোফার আইম্যাক্স হল। ভিআইপি হলে ঢুকতে হলে গুণতে হবে ৪৮ ডলার ৫০ সেন্ট। টিকিট কাটলে স্ন্যাক্স আর সফট ড্রিঙ্কস ফ্রি।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান        
//--BID Records