রবিবার ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে ১২০ বস্তা ভিজিডির চাল উদ্ধার ॥ আটক দুই

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন পরিষদের পাশে মোজাফফরের বাড়ি থেকে মঙ্গলবার রাতে পুলিশ সরকারী ভিজিডির ১২০ বস্তা চাল জব্দ করেছে। আটক করা হয়েছে দুইজনকে। আটককৃতরা হলেনÑ ধুবিল ইউনিয়নের মেহমানশাহী গ্রামের মোয়াজ্জেন হোসেনের ছেলে সোহেল রানা ও একই গ্রামের আব্দুল বারেকের ছেলে নাজমুল হুদা। সলঙ্গা থানা পুলিশ জানান, ধুবিল ইউনিয়ন পরিষদের ভিজিডির ১২০ বস্তা চাল বিক্রির জন্য মোজাফফরের বাড়িতে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় দুই ব্যাপারীকে চালসহ আটক করা হয়।

এ বিষয়ে ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান তালুকদার সোহান জানান, পুলিশের হাতে আটককৃতরা ব্যাপারী। সুবিধা ভোগীদের অনেকে চাল পেয়ে ব্যাপারীদের কাছে বিক্রি করে। এর সঙ্গে আমরা জড়িত নয়। মঙ্গলবার ২৬৭ জন সুবিধা ভোগীর মধ্যে ১৯৭ জনকে ২ মাসের ৬০ কেজি করে ভিজিডির চাল বিতরণ করা হয়েছে।

মাদক মামলায় দুইজনের কারাদণ্ড

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৯ আগস্ট ॥ পটুয়াখালী বিশেষ দায়রা জজ আদালত মাদক মামলায় ইমাম হোসেন (৩০) ও বাছের শরীফ (২৮) নামের দুই জনকে সাজা প্রদান করেছে। এর মধ্যে ইমামকে ৫ বছর ও বাছেরকে ৩ বছর সশ্রম কারাদ-ের আদেশ দেন পটুয়াখালী বিশেষ দায়রা জজ মোঃ শহিদুল্লাহ। বুধবার জনাকীর্ণ আদালতে এ রায় দেয়া হয়। জানা যায়, দশমিনা থানার তৎকালীন এসআই শাহিনুর ইসলাম ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর অভিযান চালিয়ে দশমিনার রনগোপালদী রাস্তার উপর ইমামের থেকে কাছ ৫১ ও বাছেদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করে। এ মামলায় তদন্তকারী কর্মকর্তা এসআই জেহাদুল কবির ২০১৫ সালের ২৯ অক্টোবর ইমাম ও বাছেদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেয়। আদালত দীর্ঘ শুনানি শেষে ইমামকে ৫ বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ মাস কারাদণ্ডের আদেশ দেন। অপর আসামি বাছেরকে ৩ বছরের সশ্রম কারাদ-, ৩ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদ-ের আদেশ দেন আদালত।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ভিসির পদত্যাগ দাবিতে এবার কাফন মিছিল শাবি শিক্ষার্থীদের         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪