বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিঠাপুকুরে ভিজিএফের ৬৫ বস্তা চাল জব্দ

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ২৬ জুন ॥ রংপুরের মিঠাপুকুরের মরাহাটি বাজারে সোমবার রাতে একটি গোডাউন থেকে কালোবাজারে বিক্রির জন্য রাখা ৬৫ বস্তা ভিজিএফের চাল জব্দ করেছে পুলিশ। উদ্ধারকৃত চালগুলো উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কাছেও করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানান, সোমবার রাতে মিঠাপুকুরের বালুয়ামাসুমপুর ইউনিয়নের মরাহাটি বাজারে আব্দুল খালেকের গোডাউনে অভিযান চালিয়ে ৬৫ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে। বস্তার গায়ে সরকারী সিলমোহর ছিল। চালের বস্তাগুলো উদ্ধার করে পিআইওর হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপরে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। অভিযান পরিচালনাকারী মিঠাপুকুর থানার এসআই জহুরুল ইসলাম জানান, বস্তাগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। উদ্ধারের সময় মালিককে পাওয়া যায়নি।

গোডাউনের মালিক আব্দুল খালেক জানান, ঈদের আগে আমার কাছে ৫ জনে মিলে ৫০ কেজি করে ওই ৬৫ বস্তা চাল বিক্রি করেছিল। সেগুলো আমার গোডাউনে ছিল। পুলিশ এসে সেগুলো নিয়ে গেছে। তবে অভিযান পরিচালনার সময় সেখানে থাকা স্থানীয়রা জানিয়েছেন, পুলিশ ৯০ বস্তা চাল উদ্ধার করে নিয়ে যায়। এ সময় সেখানে গোডাউনের মালিক উপস্থিত না থাকলেও তার কর্মচারী রেজওয়ান ও বড় ভাই আব্দুল মালেক উপস্থিত ছিলেন। পুলিশী জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন নুরুল দফাদারের মাধ্যমে চেয়ারম্যান ওই ভিজিএফ চালের বস্তাগুলো বিক্রির জন্য স্থানীয় চেয়ারম্যান সেখানে এনে গোডাউনজাত করে রেখেছিলেন। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মইনুল হোসেন জানান, ঈদের আগে আমি ভিজিএফের চাল বিতরণ করেছি। ওই বাজারের গোডাউনে কিভাবে এতগুলো চালের বস্তা উদ্ধার হলো তা বুঝতে পারছি না। সেগুলো পুলিশ নিয়ে গেছে। তারা তদন্ত করে বের করবে। দাফাদারের মাধ্যমে ওই গোডাউনে চাল রাখার বিষয়ে তিনি বলেন, এটি মিথ্যা কথা। আমাকে হেয় করার জন্য কে বা কাহারা এসব বলছে।

শীর্ষ সংবাদ:
ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের         করোনার মধ্যেই জঙ্গী হামলার আশঙ্কা         কোটাযুগ শেষ বিসিএসে         সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হচ্ছে         পলিটেকনিকে ভর্তিতে বয়সের সীমা থাকবে না ॥ শিক্ষামন্ত্রী         ময়ূর-২ লঞ্চের চলাচল বন্ধ ঘোষণা         পাঁচ ঠিকাদারকে তলব করেছে দুদক        
//--BID Records