সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আব্দুল্লাহপুরে বাস চাপায় পা হারানো স্বস্তি আইসিইউতে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী আব্দুল্লাহপুরে বিআরটিসি বাসের চাপায় বাম পা হারানো আতিকুন নেছা স্বস্তিকে (৫০) শ্যামলীর ট্রমা হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, তার বাম পায়ের হাঁটুর নিচ থেকে গোড়ালি পর্যন্ত কেটে ফেলা হয়েছে। জানা গেছে, আহত আতিকুন ময়মনসিংহে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করেন। তার স্বামীর নাম রফিকুল ইসলাম। তিনি উত্তরার ৯ নম্বর সেক্টরের ৩৩ নম্বর সড়কের ২০ নম্বর বাসায় থাকেন। তিন মেয়ে ও এক ছেলের জননী তিনি।

আহতের মেয়ে জামাই তারেক হোসেন প্লাবন জানান, বৃহস্পতিবার রাতে তার শ্বশুর রফিকুল ও শাশুড়ি আতিকুন নেছা টঙ্গী থেকে বিআরটিসির বাস যোগে উত্তরার বাসায় ফিরছিলেন। আব্দুল্লাহপুর মোড়ে শাশুড়ি আতিকুন নেছা বাস থেকে নামার সময় এক পা ফেলার পর অন্য পা ফেলার আগেই বাসটি টান দেয়। এতে তিনি বাস থেকে রাস্তায় পড়ে যান। এ সময় বাসটি তার বাম পায়ের ওপর দিয়ে চলে যায়। বাম পায়ের হাঁটুর নিচ থেকে গোড়ালি পর্যন্ত থেঁতলে যায়। তিনি জানান, পরে শাশুড়ি আতিকুন নেছাকে উদ্ধার করে প্রথমে আধুনিক হাসপাতালে। পরে পঙ্গু হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে শ্যামলীর ট্রমা হাসপাতালে নেয়া হয়েছে। এখানে রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অস্ত্রোপচার করে তার পা কেটে ফেলেন চিকিৎসকরা। এরপর তাকে আইসিইউতে রাখা হয়। প্লাবন বলেন, এ ঘটনায় এখনও মামলা দায়ের করার সময় পায়নি। তবে প্রস্তুতি নিচ্ছি। ঘটনার সময় চালক ও হেলপারকে সাধারণ জনগণ গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় ঢাকা মেট্রো- ব ১৪-৪৬৪৩ নাম্বার বাসটি থানায় আটক আছে। এখনও কোন মামলা হয়নি। সম্ভবত তারা রোগী নিয়ে ব্যস্ত। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় চালক এবং হেলপার কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়