বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে আটক বিএনপি নেতাকর্মীরা জেলহাজতে

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২১ এপ্রিল ॥ নড়াইলের নড়াগাতিতে গোপন বৈঠকের সময় আটক বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবির মুরাদকে প্রধান আসামি করে ৪১ নাম উল্লেখ করে নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করেছে পুলিশ। শুক্রবার রাতে পুলিশ বাদী হয়ে নড়াগাতী থানায় এ মামলা দায়ের করেন। শনিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবির মুরাদসহ ৪১ নেতাকর্মীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নড়াইলের সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান মাসুম জানান, গোপন বৈঠকের অভিযোগে শুক্রবার বিকেলে নড়াগাতির থানার খাশিয়াল গ্রামে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে ৫৮ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের মধ্যে কয়েকজন মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইক চালক থাকায় তাদের ছেড়ে দেয়া হয়। বাকি ৪১ জনের নামে মামলা দায়ের করা হয়।

নড়াগাতি থানার ওসি বেলায়েত হোসেন জানান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবির মুরাদকে প্রধান আসামি করে ৪১ নাম উল্লেখ করে নামে নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। মামলায় জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমসহ ৪ জনকে পলাতক দেখানো হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫ জনকে। মামলার অন্য অসামিরা হলেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপি নেতা মাজেদুর রহমান, মিজানুর রহমান মিজু বিশ্বাস, কালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলুসহ বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৪টি ককটেল, বিপুল পরিমাণ লাঠি ও রড উদ্ধার করা হয়।

আটকের ঘটনায় ৪১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। আটক নেতাকর্মীদের শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records