বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পিতাপুত্র নিহত

মাগুরায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পিতাপুত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ রবিবার দুপুরে মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী গ্রামে একটি ইঁভাটায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পিতা আব্দুর রশিদ (৫০) ও পুত্র হাসান (২৫) নিহত হয়েছে। পিন্ট( ২৬) অপর একজন আহত হয়েছে। তারা তিনজন ইটভাটা শ্রমিক। হতাহত তিনজনের বাড়ি খুলনা জেলার পাইকগাছায়।

পুলিশ সুত্রে জানা যায়, জেলার শালিখা উপজেলার শতখালী গ্রামে ইটভাটায় কাজ করার জন্য শ্রমিকরা ভাটার মধ্যে ঘর তুলে থাকতো। তারা বাঁশের সাথে বিদ্যুৎ এর তার টেনে ঘরে লাইন নিয়েছিল। বাঁশের খুটি পাল্টানোর সময় বিদ্যুৎ এর তার ছিদ্র হয়ে পুত্র হাসান বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তার চিৎকারে তাকে বাঁচাতে গিয়ে পিতা আব্দুর রশিদ বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পিতা পুত্র বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে দেখে পিন্টু অপর এক শ্রমিক তাদের বাঁচাতে গিয়ে আহত হয় । গুরুতর আহত অবস্থায় তিনজনকে মাগুরা ২৫০শয্যা হাসাপাতালে আনা হলে জরুরী বিভাগের চিকিৎসক পিতা আব্দুর রশিদ ও পুত্র হাসান কে মৃত ঘোষনা করেন।

আহত পিন্টুকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহত তিনজনই ইটভাটা শ্রমিক। তারা দীর্ঘ ১০ বছর ধরে এই ভাটায় কাজ করতো। হতাহত তিনজনের বাড়ি খুলনার পাইকগাছায়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন ঘটঁনার সত্যতা স্বীকার করে জানান, বিদ্যুৎ স্পৃণ্ট হয়ে পিতা পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং একজন আহত হয়েছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records