সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের আশ্বাসে বিধবাকে ধর্ষণ ॥ গর্ভপাত করানোর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৮ সেপ্টেম্বর ॥ ‘বিয়ের আশ্বাসে’ বিধবাকে ধর্ষণ, অন্তঃসত্ত্বা ও অবৈধভাবে পাঁচ মাসের ভ্রণ গর্ভপাত করানোর অভিযোগ পাওয়া গেছে সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেনের বিরুদ্ধে। অসময়ে গর্ভপাতে রক্তক্ষরণের কারণে বর্তমানে ওই বিধবা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন । জানা যায়, সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের ওই বিধবার স্বামী সাত বছর আগে মারা যান। এ সুযোগে সহযোগিতার কথা বলে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন তিন বছর আগে ওই বিধবার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। বিভিন্ন সময়ে অবৈধ মেলামেশা করায় ওই বিধবা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এ সময় বিয়ের জন্য চাপ দিলে বাবুল তাকে গর্ভপাত ঘটানোর শর্ত দেয়। সোমবার ওই বিধবার পাঁচ মাসের গর্ভের ভ্রণ ঢোলারহাট এলাকার এক গ্রাম্য ধাত্রী গর্ভপাত ঘটায়।

এতে ওই গৃহবধূর রক্তক্ষরণ শুরু হলে তাকে মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মৃত্যুর সঙ্গে লড়ছেন গৃহবধূ। স্থানীয় ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মণ ওরফে নির্মল রাতে ওই বিধবাকে দেখতে হাসপাতালে যান। তিনি গর্ভপাতের শিকার ওই বিধবার খোঁজখবর নেন। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান নির্মল বলেন, ধর্ষিত বিধবা তার ইউনিয়নের এলজিইডির রাস্তা তদারকি এলজিইডির কর্মী। তার সঙ্গে অনাচার হয়ে থাকলে তিনি তার দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এ বিষয়ে নির্যাতিতা নারী অভিযোগ করেন, ইউনিয়ন যুবলীগ নেতা বাবুল বিয়ের আশ্বাস দিয়ে দীর্ঘ তিন বছর তাকে ফুঁসলিয়ে ধর্ষণ করেছে। সর্বশেষ তার গর্ভ পরীক্ষা করার নাম করে গর্ভপাত ঘটানো হয়।

এ ব্যাপারে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুরেশ চন্দ্র বর্মণ বলেন, যুবলীগের নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপকর্ম করে থাকলে যুবলীগ তার দায়দায়িত্ব নেবে না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার বিরুদ্ধে ব্যবস্থা নিলে যুবলীগের কোন আপত্তি থাকবে না।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records