মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুর-জামালপুর সড়ক যোগাযোগ শুরু

শেরপুর-জামালপুর সড়ক যোগাযোগ শুরু

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ পানি নামতে থাকায় শেরপুরে সার্বিক বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে। শেরপুর-জামালপুর সড়কের পোড়ার দোকান কজওয়ের (ডাইভারশন) পানি কমায় ৮ দিন বন্ধ থাকার পর বুধবার দুপুরে ওই সড়কে যান চলাচল পুনরায় শুরু হয়েছে। বন্যার পানি কমলেও এখনও সদর উপজেলার ৮টি ইউনিয়নের নিম্নাঞ্চলের বিস্তীর্ণ এলাকার ফসলি জমি নিমজ্জিত অবস্থায় রয়েছে।

সদর উপজেলা কৃষি কর্মকর্তা পিকন কুমার সাহা জানান, চলতি বন্যায় সদরের প্রায় ৩ হাজার হেক্টর জমির আমন আবাদ, বীজতলা ও সব্জীর আবাদ পানিতে নিমজ্জিত হয়েছে। পানি পুরোপুরি নেমে যাওয়ার পর ফসলের ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ হিসাব পাওয়া যাবে। তবে কৃষকদেরকে বন্যা পরবর্তী করণীয় সম্পর্কে মাঠ পর্যায়ে অবহিতকরণ করা হচ্ছে।

এদিকে শেরপুরে চরাঞ্চলের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। বুধবার বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে সদর উপজেলার চরপক্ষিমারী ও চরমুচারিয়া ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২শ মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ওইসব ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, ২ কেজি চিড়া, এক কেজি গুড়, দিয়াশলাই, মোমবাতি ও খাবার স্যালাইন। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক (প্রশাসন ও অপারেশন) মোখলেছুর রহমান পান্না বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে ওইসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

স্থানীয় মুকসুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত ত্রাণসামগ্রী বিতরন অনুষ্ঠানে পুলিশ সুপার রফিকুল হাসান গণি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু এবং জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং সংগঠক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records