বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ সুপারের বদলী স্থগিত

পুলিশ সুপারের বদলী স্থগিত

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন বদলী স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার থেকে এ খবর নিশ্চিত করেছে।

জানা যায়, চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ভারপ্রাপ্ত পুলিশ সুপারের দায়িত্ব নেবার পর থেকেই জেলার মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করার জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছে। সে লক্ষে জেলার সাংবাদিকদের ইতিমধ্যে মতবিনিময় করেন এবং মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেন। ফলে মাত্র কয়েক দিনের মধ্যেই প্রায় ২৫০ জন মাদক ব্যবসায়ী আত্মসর্মপন করেন। তিনি অদ্যবধী মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে যখন কাজ করার অঙ্গীকার নিয়ে যাচ্ছে ঠিক তখনই তাকে চুয়াডাঙ্গা থেকে অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি কার্যালয় ঢাকায় বদলী করা হয়। এ খবর শুনে সাধারন মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ পায়।

পুলিশ হেডকোয়ার্টার এ সুত্রে জানা যায় চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করার যে অঙ্গিকার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন নিয়েছে তাকে সর্মথন জানিয়ে মৌখিকভাবে তার বদলী স্থগিত করে ।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেনের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বাংলাদেশকে সবচেয়ে বড় যেসব সমস্যার মুখোমুখি হতে হয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হলো মাদক সমস্যা। এসব মাদক ব্যবসা ও ব্যবসায়ীকে রুখতে না পারলে মাদকের বিস্তারের সঙ্গে সঙ্গে অপরাধেরও বিস্তার ঘটতে থাকবে ব্যাপকভাবে। তিনি জেলার সকল মাদক ব্যবসায়ীকে আত্মসর্মপনের অনুরোধ করেন।

গত ২৪ ফেব্রুয়ারী ”চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করার ঘোষনা দেবার পরপরই বদলীর আদেশ” এই শিরোনামে জনকন্ঠে সংবাদ প্রকাশিত হয় ।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক