শনিবার ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ সুপারের বদলী স্থগিত

পুলিশ সুপারের বদলী স্থগিত

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন বদলী স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার থেকে এ খবর নিশ্চিত করেছে।

জানা যায়, চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ভারপ্রাপ্ত পুলিশ সুপারের দায়িত্ব নেবার পর থেকেই জেলার মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করার জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছে। সে লক্ষে জেলার সাংবাদিকদের ইতিমধ্যে মতবিনিময় করেন এবং মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেন। ফলে মাত্র কয়েক দিনের মধ্যেই প্রায় ২৫০ জন মাদক ব্যবসায়ী আত্মসর্মপন করেন। তিনি অদ্যবধী মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে যখন কাজ করার অঙ্গীকার নিয়ে যাচ্ছে ঠিক তখনই তাকে চুয়াডাঙ্গা থেকে অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি কার্যালয় ঢাকায় বদলী করা হয়। এ খবর শুনে সাধারন মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ পায়।

পুলিশ হেডকোয়ার্টার এ সুত্রে জানা যায় চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করার যে অঙ্গিকার ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন নিয়েছে তাকে সর্মথন জানিয়ে মৌখিকভাবে তার বদলী স্থগিত করে ।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেনের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বাংলাদেশকে সবচেয়ে বড় যেসব সমস্যার মুখোমুখি হতে হয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হলো মাদক সমস্যা। এসব মাদক ব্যবসা ও ব্যবসায়ীকে রুখতে না পারলে মাদকের বিস্তারের সঙ্গে সঙ্গে অপরাধেরও বিস্তার ঘটতে থাকবে ব্যাপকভাবে। তিনি জেলার সকল মাদক ব্যবসায়ীকে আত্মসর্মপনের অনুরোধ করেন।

গত ২৪ ফেব্রুয়ারী ”চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করার ঘোষনা দেবার পরপরই বদলীর আদেশ” এই শিরোনামে জনকন্ঠে সংবাদ প্রকাশিত হয় ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৬৪৮৫
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭১১২৩
শীর্ষ সংবাদ:
সোমবার থেকে যুক্তরাজ্যে ভ্রমণে নিষেধাজ্ঞা         বাইডেনের শপথ অনুষ্ঠানের নিরাপত্তায় মাথাপিছু ১৫ পুলিশ         দ্বিতীয় ধাপে দেশের ৬০ পৌরসভায় ভোটগ্রহণ শুরু         বিশ্বে করোনায় মৃত্যু ২০ লক্ষাধিক, যুক্তরাষ্ট্রে চার লাখ         দেড় কোটি মানুষ পাবে প্রথম দফায় ॥ টিকা প্রদানের রোডম্যাপ         মেরামতে সময় লাগবে তিন সপ্তাহ         ফলন বাড়ছে ফসলের         ট্রাম্পের অভিশংসন নিয়ে রিপাবলিকানদের মধ্যে বিভক্তি বাড়ছে         দ্বিতীয় দফায় আজ ৬০ পৌরসভায় ভোট         ওয়াজে জঙ্গীবাদ উসকে দেয়া ১৫ বক্তা চিহ্নিত         ব্যাংক ঋণে নতুন আতঙ্ক ‘সার্ভিস চার্জ’         করোনায় দেশে ৮ মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়ল         মাধ্যমিকের নতুন পাঠ্যবই নিয়ে সঙ্কট ॥ সিন্ডিকেটের কারসাজি         চসিক নির্বাচন নিয়ে সাধারণ ভোটাররা এখনও আগ্রহী নয়!         তিস্তা ব্যারাজের কমান্ড এলাকায় সেচ কার্যক্রম শুরু         ছুটির দিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের ব্যাপক প্রচার         ৮০ উপজেলায় বিউটি পার্লার গড়ে তোলার উদ্যোগ         করোনায় শিক্ষার ছুটি বাড়লো ৩০ জানুয়ারী পর্যন্ত         ৬০ পৌরসভায় ভোট কাল শনিবার