রবিবার ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অজ্ঞানপার্টির ৩ সদস্যসহ ৪৭ মাদক বিক্রেতা গ্রেফতার

  • বিদ্যুতস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পল্টনে অজ্ঞানপার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এছাড়া বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৪৭ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে রাজধানীর ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে বোরহান উদ্দিন (১৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের রুমমেট রনি জানান, বোরহান ও কয়েকজন মিলে ডেমরার স্টাফ কোয়ার্টারে ভাড়া থাকত। তিনি জানান, দুপুরে তিনি বাইরে থেকে রুমে ফিরে দেখেন বোরহান বিদ্যুতস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় মাটিতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজ্ঞানপার্টির তিন সদস্য গ্রেফতার ॥ রাজধানীর পল্টনে অজ্ঞানপার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ রনি (২৫), মোঃ রাজীব (২০) ও মোঃ রিফাত (২২)। এ সময় তাদের কাছ থেকে ৩ কৌটা হালুয়া ও ৪৮০টি নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি মোহাম্মদ ইউসুফ আলী জানান, সোমবার গভীররাতে ডিবি পূর্ব বিভাগের মতিঝিল জোনাল টিম মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটক করে। তিনি জানান, গ্রেফতারকৃতরা আন্তজেলা অজ্ঞানপার্টির সদস্য। এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় তারা বাস, সিএনজি ও রেলওয়ে স্টেশনে অবস্থান করে যাত্রীদের টার্গেট করে তাদের কৌশলে চেতনানাশক সেবন করিয়ে সবকিছু লুটে চম্পট দেয়। এ ঘটনায় পল্টন থানায় মামলা হয়েছে।

৪৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীতে ৪৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ডিএমপির মিডিয়া সূত্র জানায়, সোমবার রাতভর রাজধানীর বিভিন্ন স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযানে ওইসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, হেরোইন, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৫৬৭৬৪৫৭
আক্রান্ত
৮২২৮৪৯
সুস্থ
১৫৯২২৮২৯৫
সুস্থ
৭৬১৯১৬
শীর্ষ সংবাদ:
বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         প্রার্থী মনোনয়নে শেখ হাসিনার চমক         বিতর্কের আরেক নাম সাকিব         বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্কতা সঙ্কেত         বজ্রপাতে মৃত্যু ঠেকাতে সরকারের নতুন পরিকল্পনা         তিস্তার সেচে ৮০০ কোটি টাকার বোরো ধান উৎপাদন         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         ব্রিটিশ রানীর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         পুলিশ এখনও কোন রহস্য ভেদ করতে পারেনি         উপকূলীয় বাঁধ নির্মাণে ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি         নারী ও শিশু পাচার রোধে কার্যক্রম জোরদারে গুরুত্ব         গ্রুপিং বাদ দিয়ে আগে নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে ॥ ফখরুল         চট্টগ্রাম কাস্টমস হাউসে রাজস্ব আয়ের লক্ষ্য অর্জিত হচ্ছে না         কোম্পানীগঞ্জে সড়ক অবরোধ ॥ পুলিশের ওপর হামলা         করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার