মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অজ্ঞানপার্টির ৩ সদস্যসহ ৪৭ মাদক বিক্রেতা গ্রেফতার

  • বিদ্যুতস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পল্টনে অজ্ঞানপার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এছাড়া বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৪৭ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে রাজধানীর ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে বোরহান উদ্দিন (১৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের রুমমেট রনি জানান, বোরহান ও কয়েকজন মিলে ডেমরার স্টাফ কোয়ার্টারে ভাড়া থাকত। তিনি জানান, দুপুরে তিনি বাইরে থেকে রুমে ফিরে দেখেন বোরহান বিদ্যুতস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় মাটিতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজ্ঞানপার্টির তিন সদস্য গ্রেফতার ॥ রাজধানীর পল্টনে অজ্ঞানপার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ রনি (২৫), মোঃ রাজীব (২০) ও মোঃ রিফাত (২২)। এ সময় তাদের কাছ থেকে ৩ কৌটা হালুয়া ও ৪৮০টি নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি মোহাম্মদ ইউসুফ আলী জানান, সোমবার গভীররাতে ডিবি পূর্ব বিভাগের মতিঝিল জোনাল টিম মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটক করে। তিনি জানান, গ্রেফতারকৃতরা আন্তজেলা অজ্ঞানপার্টির সদস্য। এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় তারা বাস, সিএনজি ও রেলওয়ে স্টেশনে অবস্থান করে যাত্রীদের টার্গেট করে তাদের কৌশলে চেতনানাশক সেবন করিয়ে সবকিছু লুটে চম্পট দেয়। এ ঘটনায় পল্টন থানায় মামলা হয়েছে।

৪৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীতে ৪৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ডিএমপির মিডিয়া সূত্র জানায়, সোমবার রাতভর রাজধানীর বিভিন্ন স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযানে ওইসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, হেরোইন, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         চট্টগ্রাম বন্দর দিয়ে বিকল্প দেশের পেঁয়াজ আমদানি শুরু         সমন্বিত উন্নয়নের জন্য জনবান্ধব পুলিশিংয়ের কোনো বিকল্প নেই : পুলিশ মহাপরিদর্শক         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার