শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেবপুরে কৃষকের জমিতে আবাসন কোম্পানির সাইনবোর্ড

দেবপুরে কৃষকের জমিতে আবাসন কোম্পানির সাইনবোর্ড

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ কলাপাড়ার চম্পাপুর ইউনিয়নের দেবপুর মৌজায় এখন শোভা পাচ্ছে জমি বেচা-কেনার অসংখ্য সাইনবোর্ড। প্রকৃত জমির মালিকরাও জানছেন না তার জমিতে কে বা কারা এসব সাইনবোর্ড টাঙিয়ে দিয়েছে। সরেজমিনে দেখা গেছে দেবপুর মৌজায় শোভা পাচ্ছে অসংখ্য সাইনবোর্ড। কুইক এন্ড কুইক এসেট ডেভেলপমেন্টস লিমিটেড নামে এমডি আবুল হোসেন রনির নামে ক্রয় কিংবা বায়নাসূত্রে মালিকানার দাবি সংবলিত এ সাইনবোর্ডগুলো টানানো হয়েছে। মাত্র তিন/চারদিন থেকে এ সাইনবোর্ডগুলো শোভা পাচ্ছে। ফলে জমির মালিকরা রয়েছেন আতঙ্কে। প্রত্যেকটি সাইনবোর্ডে জমির মালিকানাধীন ব্যক্তির নাম এবং তফশীল উল্লেখ করা হয়েছে। সরেজমিনে দেখা গেছে, এসব জমির মালিক এবং বর্তমান বসতিকারীরা অধিকাংশরাই জানেন না কারা এ সাইনবোর্ড দিয়েছেন।

কুইক এন্ড কুইক এসেট ডেভেলপমেন্টস লিমিটেড এর পক্ষে থেকে আবুল হোসেন রনিকে এ ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি প্রথমে পাল্টা প্রশ্ন করেন। আপনার সমস্যা কি ? একটু পরে আবার জানান, পরে আপনার সঙ্গে কথা বলব। তবে শহীদ মৃধা নামের এক ব্যক্তি দাবি করেন তাদের জমি একটি আবাসন কোম্পানির কাছে বিক্রির জন্য কথাবার্তা চলছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা