বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন-মসজিদ, মন্দির, শহীদ মিনার ভাঙ্গাসহ গুপ্ত হত্যা বন্ধ করতে হলে জঙ্গীবাদের উৎপাদক ও জঙ্গী উৎপাদনের কারখানা খালেদা জিয়া এবং বিএনপিকে উৎখাত করতে হবে। সোমবার রাত আটটায় রংপুরের তারাগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক কৃষাভাবনামৃত সংঘ (ইসকন) আয়োজিত শ্রী শ্রী রাধা-মদনমোহন ও শ্রী শ্রী গৌরসুন্দর বিগ্রহ এবং ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপি আয়োজিত অনুষ্ঠানের সমাপনি দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাংলাদেশ ইসকনের সভাপতি শ্রীপাদ শুদ্ধসত্ত গোবিন্দ দাসাধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি রংপুর-২ আসনের এমপি আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক, তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানা, তারাগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি কুমারেশ রায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান।

তথ্যমন্ত্রী আরো বলেন সব ধর্মেই শান্তির কথা বলা হয়েছে। যে নিজের ধর্মের উপড় বিশ্বাস রাখে তারা অবশ্যই অন্যের ধর্মকে ঘৃনা করতে পারে না।

ধর্ম-সম্প্রদায়ের জন্য কিছু মানুষ ধর্মের পিছনে না ছুটে সম্প্রদায়ের পিছনে ছুটছে উল্লেখ করে ইনু বলেন-সম্প্রদায়কে নয়, ধর্মকে বুকে লালন করতে হবে।

গত রবিবার ওই ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করে ছিলেন ভারতের ইসকন সন্নাসী শ্রীল ভক্তি পুরুষোত্তম স্বামী মহারাজ।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records