শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন-মসজিদ, মন্দির, শহীদ মিনার ভাঙ্গাসহ গুপ্ত হত্যা বন্ধ করতে হলে জঙ্গীবাদের উৎপাদক ও জঙ্গী উৎপাদনের কারখানা খালেদা জিয়া এবং বিএনপিকে উৎখাত করতে হবে। সোমবার রাত আটটায় রংপুরের তারাগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক কৃষাভাবনামৃত সংঘ (ইসকন) আয়োজিত শ্রী শ্রী রাধা-মদনমোহন ও শ্রী শ্রী গৌরসুন্দর বিগ্রহ এবং ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপি আয়োজিত অনুষ্ঠানের সমাপনি দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাংলাদেশ ইসকনের সভাপতি শ্রীপাদ শুদ্ধসত্ত গোবিন্দ দাসাধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি রংপুর-২ আসনের এমপি আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক, তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানা, তারাগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি কুমারেশ রায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান।

তথ্যমন্ত্রী আরো বলেন সব ধর্মেই শান্তির কথা বলা হয়েছে। যে নিজের ধর্মের উপড় বিশ্বাস রাখে তারা অবশ্যই অন্যের ধর্মকে ঘৃনা করতে পারে না।

ধর্ম-সম্প্রদায়ের জন্য কিছু মানুষ ধর্মের পিছনে না ছুটে সম্প্রদায়ের পিছনে ছুটছে উল্লেখ করে ইনু বলেন-সম্প্রদায়কে নয়, ধর্মকে বুকে লালন করতে হবে।

গত রবিবার ওই ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করে ছিলেন ভারতের ইসকন সন্নাসী শ্রীল ভক্তি পুরুষোত্তম স্বামী মহারাজ।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের