সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন-মসজিদ, মন্দির, শহীদ মিনার ভাঙ্গাসহ গুপ্ত হত্যা বন্ধ করতে হলে জঙ্গীবাদের উৎপাদক ও জঙ্গী উৎপাদনের কারখানা খালেদা জিয়া এবং বিএনপিকে উৎখাত করতে হবে। সোমবার রাত আটটায় রংপুরের তারাগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক কৃষাভাবনামৃত সংঘ (ইসকন) আয়োজিত শ্রী শ্রী রাধা-মদনমোহন ও শ্রী শ্রী গৌরসুন্দর বিগ্রহ এবং ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপি আয়োজিত অনুষ্ঠানের সমাপনি দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাংলাদেশ ইসকনের সভাপতি শ্রীপাদ শুদ্ধসত্ত গোবিন্দ দাসাধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি রংপুর-২ আসনের এমপি আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক, তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানা, তারাগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি কুমারেশ রায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান।

তথ্যমন্ত্রী আরো বলেন সব ধর্মেই শান্তির কথা বলা হয়েছে। যে নিজের ধর্মের উপড় বিশ্বাস রাখে তারা অবশ্যই অন্যের ধর্মকে ঘৃনা করতে পারে না।

ধর্ম-সম্প্রদায়ের জন্য কিছু মানুষ ধর্মের পিছনে না ছুটে সম্প্রদায়ের পিছনে ছুটছে উল্লেখ করে ইনু বলেন-সম্প্রদায়কে নয়, ধর্মকে বুকে লালন করতে হবে।

গত রবিবার ওই ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করে ছিলেন ভারতের ইসকন সন্নাসী শ্রীল ভক্তি পুরুষোত্তম স্বামী মহারাজ।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records