সোমবার ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রুদ্ধশ্বাস ম্যাচে পুনেকে হারাল গুজরাট

স্পোর্টস রিপোর্টার ॥ গুজরাট লায়নসের কাছে হেরেই গেল রাইজিং পুনে সুপারজায়ান্টস। শুক্রবার শ্বাসরুদ্ধকর ম্যাচে গুজরাট লায়নসের কাছে ৩ উইকেটে হেরেছে মহেন্দ্র সিং ধোনির দল।

প্রথমে ব্যাট করে এদিন ৩ উইকেটে ১৯৫ রানের বিশাল স্কোর গড়ে পুনে। জবাবে ৭ উইকেটে ১৯৬ রান তুলে ফেলে সুরেশ রায়নার গুজরাট লায়নস। এর ফলে ৩ উইকেটে জয়ের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে গুজরাট।

পুনের ছুড়ে দেয়া ১৯৬ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে জবাবটা বেশ ভালভাবেই দিতে থাকে গুজরাট লায়নস। উদ্বোধনী জুটিতেই ৯৩ রান তুলে ফেলেন ডোয়াইন স্মিথ এবং ব্রেন্ডন ম্যাককালাম।

ব্যক্তিগত ৪৩ রানে ম্যাককালাম এবং ৬৩ রান করে সাজঘরে ফিরে যান স্মিথ। এরপর বাকি কাজটা করেন অধিনায়ক রায়না (৩৪) এবং দিনেশ কার্তিক (৩৩)। গুজরাটের ২টি করে উইকেট লাভ করেন অশোক দিন্দা এবং থিসারা পেরেরা।

এর আগে মহারাষ্ট্র ক্রিকেট এ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নামলে দুর্দান্ত শুরু করে রাইজিং পুনে সুপারজায়ান্টস। ব্রাভোর বলে আউট হওয়ার আগেই চলতি আসরের তৃতীয় সেঞ্চুরি (১০১) তুলে নেন স্টিভেন স্মিথ। মাত্র ৫৪ বলে ৮ চার ও ৫ ছক্কায় ঝড়ো এই ইনিংস উপহার দেন তিনি। পুনের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ রান করেন অজিঙ্কা রাহানে। এছাড়া অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৩০ এবং থিসারা পেরেরা ৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। তবে ম্যাচ সেরা হন গুজরাটের হাফ সেঞ্চুরিয়ান ডোয়াইন স্মিথ।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক