বৃহস্পতিবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিরকাদিম পৌরসভায় আওয়ামী লীগের ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভায় নগরকসবা মাঠে আওয়ামী লীগের ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা। মঙ্গলবার ভোরে কে-বা করার টিনের চালা ও মূলির বেরা দিয়ে সদ্য তৈরী একচালা ক্যাম্প ঘরটি আগুন ধরিয়ে দেয়। এতে ক্যাম্পটির অধিকাংশ পুড়ে যায়। আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহিন অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজন এটি জ্বালিয়ে দিয়েছে।

অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মন্সুর আহমেদ কালাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জনপ্রিয়তায় দিশেহারা হয়ে ষড়যন্ত্রমূলকভাবে এটি করা হয়েছে। তিনি বলেন, মাত্র তিনদিন আগে রাস্তা থেকে অনেকটা দূরে নিচু মাঠে ক্যাম্পটি করা হয়েছে। যেখানে জনসমাগমতো দূরের কথা, সেখানে মানুষের চলাচলই নেই। এছাড়া এলাকাটি আওয়ামী লীগ প্রার্থীর প্রভাবিত। বিভিন্নভাবে আওয়ামী লীগ প্রার্থী কর্মীদের হয়রানি ও হামলা করা হচ্ছে, অনেক সর্তকতার সাথে কাজ করছি। এমন ষড়যন্ত্র হতে পারে তা প্রশাসনকেও অবগত করা হয়েছে।

নির্বাচনের আগের দিনের এই ঘটনায় ভোটারদের মধ্যে নানা প্রশ্নের উদ্রেক হয়েছে। এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার য়সাল কাদের জানান, বিষয়টি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি ইউনুচ আলী বলেন, “নিজেরা আগুন লাগিয়ে অন্যকে ফাঁসাতে চাচ্ছে, নাকি অন্যেরা আগুন লাগিয়ে দিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records