শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ২ কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জেলার উজিরপুর পৌরসভার দুই কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস দিয়েছেন রিটার্নিং অফিসার। সোমবার সন্ধ্যায় দুই প্রার্থীকে দেয়া নোটিসপ্রাপ্তির ১২ ঘণ্টার মধ্যে জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে জবাব দিতে ব্যর্থ হলে তাদের প্রার্থিতা বাতিল হবে বলে নোটিসে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, নোটিসপ্রাপ্ত দুই কাউন্সিলর প্রার্থী হলেনÑ ৯নং ওয়ার্ডের কাইউম খান (ডালিম) ও কাওছার বেপারী (গাজর)। সহকারী রিটার্নিং অফিসার মোঃ জসিম উদ্দিন জানান, রবিবার বিকেলে ওই দুই প্রার্থীর সমর্থনে নির্বাচনী এলাকায় মিছিল বের করা হয়। আচরণবিধি লঙ্ঘন করে মিছিল বের করার ব্যাখ্যা চেয়ে দুই প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। নোটিসের জবাব পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে জিডি ॥ বানারীপাড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির মোল্লার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। সোমবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে ওই জিডি করা হয়েছে বলে জানিয়েছেন ওসি জিয়াউল আহসান। তিনি (ওসি) আরও জানান, জিডির তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রফিকুল ইসলাম জিডিতে উল্লেখ করেন, তিনি ও তার সমর্থক কাজলসহ অন্যদের জাকির মোল্লা নির্বাচনের পর দেখে নেয়ার হুমকি দিয়েছেন। এতে তারা জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records