বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাত পা বেঁধে বিয়ে!

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ প্রেম সর্ম্পকের জের ধরে বাঘায় কলেজ ছাত্রকে ধরে দড়ি দিয়ে হাত-পা বেঁধে প্রেমিকার সঙ্গে বিয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে প্রেমিক ইন্দ্রজিত প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে তাকে প্রায় ৫ ঘণ্টা বেঁধে রাখার পর বিয়ে দেয়া হয়। উপজেলার বলিহার গ্রামের এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নববধূকে নিয়ে বুধবার প্রেমিক নিজের বাড়িতে অবস্থান করছেন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বলিহার গ্রামের সঞ্জয় সরকারের কলেজ পড়ুয়া ছেলে ইন্দ্রজিত একই গ্রামের কলেজ ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। চার বছর ধরে তাদের প্রেম চলছে। সম্প্রতি ওই ছাত্রী তাকে বিয়ে করার চাপ দিলে কালক্ষেপণ শুরু করে ইন্দ্রজিত।

সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যার পর ইন্দ্রজিত তার প্রেমিকার সঙ্গে গোপনে দেখা করতে গেলে ওই পরিবারের লোকজন তাকে ঘরের মধ্যে আটক করে। পরে দড়ি দিয়ে হাত-পা বেঁধে বিয়ের আয়োজন করে। প্রায় ৫ ঘণ্টা আটকে রেখে রাতেই তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

প্রেমিক ইন্দ্রজিত বলেন, ওই বিয়েতে তার মত ছিল না। সন্ধ্যার পর রাস্তা দিয়ে যাবার সময় মেয়ের ভাই তাকে বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে আটক করে। পরে স্থানীয় প্রভাবশালীদের সহায়তায় তাকে বিয়ে করাতে বাধ্য করেন।

তবে মেয়ের বাবা দাবি করেছেন, তিনি তার মেয়ের সঙ্গে জোর করে বিয়ে দেননি। ইন্দ্রজিত পালানোর চেষ্টা করলে রশি দিয়ে তার হাত-পা বাঁধা হয়। পরে তার পিতা সঞ্জয় সরকারকে খবর দেয়া হয়। উভয়ের সম্মতিক্রমেই চার লাখ টাকা পণ দিয়ে ইন্দ্রজিত তার মেয়েকে বিয়ে করেন।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ