রবিবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি বজ্রপাতে হত ২ আহত ২

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি বজ্রপাতের ঘটনায় আশরাফুল ইসলাম (৩১) ও রিয়াজুল (২৯) নামে দুই যুবক নিহত ও আরো দু’জন আহত হয়েছে । আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পৃথক তিনটি বজ্রপাতের ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত আশরাফুল সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে এবং রিয়াজুল হরিপুর উপজেলার কান্দাল গ্রামের খলিলুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীগন জানান, সকাল থেকে ওই এলাকায় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। সাড়ে ১০টার দিকে সালন্দর শাহাপাড়া এলাকার আশরাফুল ধান খেতে মাছ ধরছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে দুপুর ১২টার দিকে হরিপুর উপজেলার কান্দাল গ্রামে বজ্রপাতে মারা যান রিয়াজুল (২৯) নামে আরো এক যুবক। এ সময় তিনি মাঠে গরুর ঘাস কাটছিলেন।

এছাড়া দুপুর সাড়ে ১২টার দিকে বজ্রপাতে আহত হন পীরগঞ্জ উপজেলা ভেলাতৈড়ে গ্রামের সিরাজুল ইসলাম (৩৫) ও সিন্দাগড় গ্রামের আশোবালা (৪০)। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান ও হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান মমিনুল ইসলাম এডিসন মৃত্যূর সত্যতা নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
জীবন-জীবিকার লড়াই ॥ তালা খুলছে আজ শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া         করোনা প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্ত করুন         রেকর্ড প্রবৃদ্ধির টার্গেট ॥ নতুন বাজেটে জিডিপি নির্ধারণ ৮.৫ শতাংশ         মৃত্যু ও আক্রান্তে ভারতের রেকর্ড         করোনা শনাক্তের হার ১৭ শতাংশের নিচে নামছে না         ঘুরে দাঁড়ানোর স্বপ্ন আম চাষীদের         পুঁজিবাজারের জন্য থাকছে বিশেষ প্রণোদনা প্যাকেজ         বিপাকে নন কোভিড রোগীরা         সচল হচ্ছে নৌ সড়ক রেল আকাশপথ         করোনায় প্রশাসন কর্মকর্তারাও আক্রান্ত হচ্ছেন         গণপরিবহন স্বাস্থ্যবিধি মেনে চলছে কিনা পরীক্ষা হবে         খালেদার জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক ॥ তথ্যমন্ত্রী         ১৮ বিচারক শপথ নিলেন ভার্চুয়াল পদ্ধতিতে         করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         বেসরকারি হাসপাতালে রোগী ফেরত দিলে আইনি ব্যবস্থা : সিএমপি         স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমান আদালত         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহার দাবি বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির         করোনা : ফ্লাইট শুরুর আগে বিমানবন্দরের প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ        
//--BID Records