সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অতীতের চেয়ে এবার রাস্তা অনেক ভাল ॥ সেতুমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৭ জুলাই ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বছরের নয় মাস নাকে তেল দিয়ে ঘুমানোর পর তিন মাস আমরা সচেতন হব, এটা ঠিক না। আমাদের সারা বছরই কাজ করতে হবে। সারা বছরই রাস্তার মেরামত করতে হবে। তবে আমি মনে করি, এবার রাস্তা অতীতের যে কোন সময়ের চেয়ে অনেক ভাল। ফোর লেনের কাজ শেষ পর্যায়ে। তবে ঈদে ঘরমুখো মানুষের রাস্তার জন্য যেখানে দুর্ভোগ হবে, এর জন্য সেখানে যে সব ইঞ্জিনিয়ার ও কন্ট্রাক্টর যারাই দায়ী থাকবে তাদের কপালে দূর্ভোগ আছে। মন্ত্রী মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রি-মোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে এসব কথা বলেন। এ সময় বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক সৈয়দ আবুল মকসুদ, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফতাব উদ্দিন খান, ঢাকা সওজের নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন খানসহ সড়ক ও জনপথের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চট্টগ্রামে ১৮শ’ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৮শ’ ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে এদের গ্রেফতার এবং তাদের কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records