বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজেএমসিকে হারাল সকার

স্পোর্টস রিপোর্টার ॥ বুধবার চলমান ‘ফেডারেশন কাপ’-এ ‘এ’ গ্রুপের ম্যাচে তুলনামূলক প্রতিপক্ষ টিম বিজেএমসিকে ৩-০ গোলে হারিয়ে অঘটন ঘটিয়েছে ফেনী সকার ক্লাব। এ জয়ে তাদের কোয়ার্টারে যাওয়ার আশা জিইয়ে থাকল। ২ ম্যাচে তাদের সংগ্রহ ৩ পয়েন্ট। প্রথম ম্যাচে তারা ১-৪ গোলে হেরেছিল শেখ জামাল ধানম-ি ক্লাব লিমিটেডের কাছে। একই গ্রুপে শেখ জামালেরও সমান পয়েন্ট (১ ম্যাচে ৩ পয়েন্ট)। ‘এ’ গ্রুপের পরবর্তী ম্যাচে শেখ জামালের কাছে বিজেএমসি হারলেই শেষ আটে উঠে যাবে ফেনী সকার। বুধবারের ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে এগিয়ে যায় ফেনী সকার ক্লাব। ৫০ মিনিটে গাম্বিয়ান মিডফিল্ডার মোস্তফার পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন ফেনীর মিডফিল্ডার সোহেল মিয়া (১-০)। ৭৬ মিনিটে ইকবাল হোসেন ভুঁইয়ার পাস থেকে বল পেয়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন গাম্বিয়ান ফরোয়ার্ড লেমিন জাত্তা (২-০)। ৯৩ মিনিটে (ইনজুরি টাইমে) সকারের পক্ষে আরও এক গোল করেন বিজেএমসির হারের কফিনে শেষ পেরেকটি ঠোকেন ইকবাল হোসেন ভুইয়া (৩-০)। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে ফেনী সকার।

বাংলাদেশ চ্যাম্পিয়ন মহিলা কাবাডিতে

স্পোর্টস রিপোর্টার ॥ পশ্চিমবঙ্গ রাজ্যদলকে ২৮-২৭ পয়েন্টে হারিয়ে কলকাতায় আয়োজিত ‘বঙ্গবন্ধু আমন্ত্রণমূলক মহিলা কাবাডি প্রতিযোগিতায়’ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ মহিলা কাবাডি দল। মঙ্গলবার মহান আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে ইন্দো বাংলা ফেসবুক ফ্রেন্ডসের উদ্যোগে জাগরী সংঘের পরিচালনায় দক্ষিণ কলকাতার যাদপুর পূর্বাচলে জাগরী সংঘের ময়দানে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records