ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আন্ত:জেলা মোটরসাইকল চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ১৬:৫২, ১৩ এপ্রিল ২০২৪

আন্ত:জেলা মোটরসাইকল চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেপ্তার

গ্রেফতারকৃত চোর চক্রের মাস্টারমাইন্ড

পিরোজপুরে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের মাস্টারমাইন্ড সেলিম খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 

শনিবার দুপুরে পিরোজপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান  সাংবাদিকদের এ তথ্য জানান। 

গ্রেপ্তার সেলিম খান (৪৪) নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার শাহাপুর এলাকার গফফার খানের পুত্র। পিরোজপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান  জানান, গত ১৯ মার্চ পিরোজপুরে শহরের পাড়েরহাট সড়ক থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। পরে মোটরসাইকেলের মালিক মাইনুর ইসলাম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। 

পরে পুলিশ সিসিটিভি ফুটেজ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুই জন চোরকে সনাক্ত করে। এ সময় ডিবি পুলিশ অভিযান চালিয়ে গত ২৮ মার্চ ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে মোটরসাইকেল চুরির সাথে জড়িত বাদশা ফরাজিকে গ্রেপ্তার করে। 

বাদশা ফরাজিকে গ্রেপ্তারের পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পরে তার দেয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার নারায়নগঞ্জের রুপগঞ্জ এলাকা থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানকে গ্রেপ্তার করে পুলিশ। সেলিম খানের দেয়া তথ্য অনুযায়ী টাঙ্গাইল জেরার রাবনা বাইপাস এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান  আরো জানান, আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানের নামে ঢাকা, মানিকগঞ্জ, সিরাজগঞ্জ, নারায়নগঞ্জ, মাগুরা, বাগেরহাটসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

এছাড়া সেলিম খান এ চোরাই মোটরসাইকেল দিয়ে মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ কার্যক্রম করে আসছিলো। 

 

শহিদ

সম্পর্কিত বিষয়:

×