ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

যুবককে চাপা দিয়ে পুকুরে বাস, নিহত ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৬:২৮, ১৩ মার্চ ২০২৪

যুবককে চাপা দিয়ে পুকুরে বাস, নিহত ৩

পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়।

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর ও বাবুগঞ্জে বুধবার দুপুর ও সকালে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ তিনজন নিহত হয়েছেন। উভয় দুর্ঘটনায় কমপক্ষে ২১ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, যশোর থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের (যশোর-ব ১১-০২৪৬) একটি বাস বুধবার দুপুর একটার দিকে সানুহার বাসস্ট্যান্ড সংলগ্ন চৌকিদার বাড়ি নামক এলাকা অতিক্রমকালে পথচারী সুমন সরদারকে (১৮) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্থানীয় বেলাল সরদারের ছেলে সুমন সরদার নিহত হয়। একপর্যায়ে বেপরোয়াগতির চাকলাদার পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। 

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল মোল্লা জানিয়েছেন, খবর পেয়ে গৌরনদী ও উজিরপুর ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট এবং ডুবুরি দল প্রায় দুইঘন্টা অভিযান চালিয়ে পুকুরে পড়া বাসের মধ্যে থেকে এক যাত্রীর মৃত দেহ উদ্ধার করেছেন। প্রাথমিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পর পরই ঘাতক বাসের চালক ও হেলপার পলিয়ে গেছে। 

ওসি আরও জানান, দুর্ঘটনায় বাসের ১৫ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া নতুন হাট এলাকায় বুধবার সকাল সাড়ে দশটার দিকে থ্রি-হুইলার (মাহেন্দ্রা) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পরে সাইদুর রহমান (৭৫) নামের এক মুসল্লি নিহত হয়েছেন। এ ঘটনায় থ্রি-হুইলার চালকসহ ছয়জন আহত হয়েছেন। 

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাইদুর রহমান গৌরনদী বন্দরের ব্যবসায়ী ও কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার জাহিদুল ইসলাম জানান, পিরোজপুরের ছারছীনা দরবার শরীফের তিন দিনব্যাপী মাহফিলের আখেরী মোনাজাত ছিল বুধবার বাদ যোহর। এতে অংশগ্রহণের জন্য আটজন মুসল্লি গৌরনদী বাসষ্ট্যান্ড থেকে থ্রি-হুইলারে রওনা দেয়।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×