ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০

ভালুকায় মদ পান করে দুই জনের মৃত্যু 

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ

প্রকাশিত: ১৪:৫৮, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ভালুকায় মদ পান করে দুই জনের মৃত্যু 

হাসপাতাল। ফাইল ফটো

ময়মনসিংহের ভালুকায় মদ পান করে দুই ব্যক্তি মারা যাওয়ার  অভিযোগ উঠেছে। ঘটনাটি নিশ্চিত করেছেন কাচিনা ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াসিন তালুকদার। 

নিহতরা হলেন- উপজেলার বাটাজোর গ্রামের জাফর খানের ছেলে আরিফ খান (৪০)  ও একই গ্রামের আশরাফ খানের ছেলে আদনান খান (৩০)।

বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারি) সকালে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার(২৮ ফেব্রুয়ারি) হাসপাতালে নেওয়ার পথে তাদের  মৃত্যু হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়,গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় আরিফ ও আদনান তার সহপাঠীদের নিয়ে সম্মিলিতভাবে  নিজ এলাকায় মদপান করেন। বুধবার ভোর থেকেই তাদের পাতলা পায়খানা ও বমি শুরু হলে আরিফ খানকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।  আদনানকে বুধবার দুপুরের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান।

কাচিনা ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াসিন তালুকদার বলেন নিহত দুই জন আমার ওয়ার্ডের। কিন্তু তারা মদ পানে নাকি অন্য কোন কারণে মারা গেছে কিনা না সেটা বলতে পারছি না । 

কাচিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান,আমার ইউনিয়নের দুইজন লোক মারা গেছেন এটা সত্য। কিন্তু মদপান করে মারা গেছেন কিনা তা  বলতে পারছি না। তবে আগে তারা মদ পান করত এলাকাতে এখন এমনটাই শোনা যাচ্ছে।

ভালুকা মডেল থানা পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার  লাশ দুটি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসআর

×