ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ট্রেন আসতেই মেয়েকে নিয়ে রেললাইনে শুয়ে পড়লেন মা

প্রকাশিত: ১৮:০৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ট্রেন আসতেই মেয়েকে নিয়ে রেললাইনে শুয়ে পড়লেন মা

ট্রেন। ফাইল ছবি। 

ময়মনসিংহে রেললাইনের পাশ দিয়ে মেয়েকে কোলে নিয়ে হাঁটছিলেন এক নারী। এসময় বিপরীত দিক থেকে ট্রেন আসছিল। ট্রেনটি কাছে আসতেই কোলের শিশুকে নিয়ে রেললাইনে শুয়ে পড়েন মা। ফলে ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে। 

ময়মনসিংহ নগরের সানকিপাড় রেলক্রসিং এলাকায় গতকাল রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ভিডিওটি ছড়িয়ে পড়েছে। 

১৩ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, ট্রেনটি কাছে আসামাত্র কোলের শিশুকে নিয়ে তানিয়া হঠাৎ রেললাইনে শুয়ে পড়েন। ঘটনার সময় আশপাশে কিছু মানুষ থাকলেও কেউ বুঝতে পারছিলেন না।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশ জানায়, ট্রেনের নিচে শুয়ে আত্মহত্যা করা নারীর পরনে ছিল কালো বোরকা। তার নাম তানিয়া আক্তার (২১) ও তার মেয়ের নাম রাইসা আক্তার (২)। তানিয়ার স্বামীর নাম মো. মোস্তাকিম। তাদের বাড়ি ময়মনসিংহ নগরের বাদেকল্পা এলাকায়। তানিয়ার বাবার বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাঙ্গা গ্রামে।

তানিয়ার স্বামী মো. মোস্তাকিম বলেন, ‘তানিয়া কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনের মতো আচরণ করে আসছিলেন। মেয়েকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার কথা বলে তার স্ত্রী বাড়ি থেকে বের হয়েছিলেন।’

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘ঘটনাস্থল রেলওয়ের জামালপুর থানার অধীনে। তাঁরা ওই নারীর পরিচয় শনাক্ত করে জামালপুর রেলওয়ে থানায় পাঠিয়েছেন। এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×