ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রবাসী স্বামীর কাছে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

কেরানীগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

প্রবাসী স্বামীর কাছে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

চিরকুট। প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে চিরকুট লিখে আলো আক্তার (২৩) নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের বাঘৈর নগর গ্রামে স্বামী বাসা থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। 

এ সময় ঘটনাস্থল থেকে চিরকুটটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ আলো আক্তার কেরানীগঞ্জ মডেল থানার রামেরকান্দা গ্রামের আনোয়ার মিয়ার মেয়ে। 

মৃত্যুর আগে আলো আক্তার একটি চিরকুট লিখে গেছেন- প্রিয় স্বামী, আমি আমার জীবনে অনেক বড় ভুল করেছি। আমার মেয়েটাকে দেখ। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার ভুলের কারণে আমি এই পৃথিবী ছাড়তে বাধ্য হলাম। ইতি তোমার বউ।

স্থানীয়রা জানান, সাত বছর আগে আলো আক্তার ও স্বামী মিলনের সঙ্গে বিবাহে আবদ্ধ হন। তাদের ৫ বছরের আসিয়া আক্তার (৫) নামে এক কন্যা সন্তান রয়েছে। স্বামী মিলন কুয়েত থাকেন।

নিহত গৃহবধুর মা সীমা বেগম বলেন, আমার মেয়েকে তার শাশুড়ি অনেক জ্বালাতন করেছে। আমার মেয়ে আমার বাসায় বেড়াতে গিয়েছিল। কিন্তু কাল তার শাশুড়ি ফোন দিয়ে অনেক রাগারাগি করে শশুর বাড়িতে নিয়ে আসে।আজ সকলে শুনি, আমার মেয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। আমার মেয়ের মৃত্যুর বিচার চাই। 

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই তারেক বলেন, গৃহবধুর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করি। এ সময় ঘটনাস্থল থেকে চিরকুটটি উদ্ধার করি।

মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে  পাঠানো হয়েছে।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×