ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় প্রেমিকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও

প্রকাশিত: ১৮:৫৫, ১২ ফেব্রুয়ারি ২০২৪

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় প্রেমিকের আত্মহত্যা

প্রেমিক অনিমেষের বাড়ি। 

ঠাকুরগাঁওয়ে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় অভিমানে প্রেমিক অনিমেষ চন্দ্র (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বগুলাডাঙ্গী আর্দশ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অনিমেষ চন্দ্র ওই গ্রামের মৃত রমেশ চন্দ্রের ছেলে।

জানা যায়, আজ ভোর সাড়ে ৬টার দিকে বাড়ির আঙ্গিনা ঝাড়ু দেওয়ার সময় অনিমেষের মা কাঠাল গাছে তাকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে। অনিমেষের এলাকার কাবেরী (ছদ্দ নাম) নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যায়। এ কারণে গত ৩-৪ দিন ধরে ওই তরুণী অনিমেষের সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়।
 
স্থানীয়রা জানান, অনিমেষ দুইদিন থেকে প্রায় পাগলের ন্যায় ব্যবহার করছিল এবং তার প্রেমিকার নামে আবোতাবোল কথা বার্তা বলছিল। অবশেষে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে সবাই ধারণা করছেন।

ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে স্থানীয়দের ভাষ্যমতে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, প্রেম সংগঠিত কারণে হয়তো অনিমেষ আত্মহত্যা করেছে। ময়না তদন্তের রিপোর্ট এলে সঠিক কারণ জানা যাবে। 

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×