ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

’পরকীয়ায় আসক্ত’ স্ত্রীসহ ৩ জনকে হত্যায় পুলিশ কর্মকর্তার মৃত্যুদণ্ড

প্রকাশিত: ১৭:৪৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

’পরকীয়ায় আসক্ত’ স্ত্রীসহ ৩ জনকে হত্যায় পুলিশ কর্মকর্তার মৃত্যুদণ্ড

বরখাস্ত হওয়া পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন রায়

পরকীয়ার জেরে স্ত্রী-সন্তান ও যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা মামলার একমাত্র আসামি বরখাস্ত হওয়া পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন রায়কে (৩৪) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এ সময় তাকে এক লাখ টাকা জরিমানাও করা হয়।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রুহুল আমীন এ রায় দেন।

সৌমেন রায় মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আসবা গ্রামের সুনীল রায়ের ছেলে। তিনি সর্বশেষ খুলনার ফুলতলা থানায় এএসআই হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী।

আদালত সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ জুন বেলা সোয়া ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টমস মোড় এলাকার নাজ ম্যানশন মার্কেটের বিকাশের দোকানের সামনে পরকীয়ার জেরে স্ত্রী আসমা খাতুন (২৫), তার ছেলে রবিন (৫) এবং আসমার পরকীয়া প্রেমিক শাকিলকে (২৮) সরকারি অস্ত্র দিয়ে গুলি করে হত্যা করে এএসআই সৌমেন। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় নিহতের মা হাসিনা বেগম বাদী হয়ে ট্রিপল হত্যা মামলা দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা নিশিকান্ত সরকার তদন্ত শেষ অভিযুক্তের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।  

উল্লেখ্য সৌমেন রায় ২০১৫ সালে কনস্টেবল থেকে এএসআই পদে উন্নীত হন। পরে ২০১৬ সালে কুষ্টিয়ার কুমারখালী থানায় যোগ দেন। সেখান থেকে মিরপুর থানার হালসা ক্যাম্প, বাগেরহাট থানাসহ বিভিন্ন জায়গায় কর্মরত ছিলেন। সর্বশেষ খুলনার ফুলতলা থানায় কর্মরত ছিলেন।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×