ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রুমায় পর্যটকবাহী চাঁদের গাড়ি খাদে, নিহত ২

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান

প্রকাশিত: ১৬:১৭, ২০ জানুয়ারি ২০২৪

রুমায় পর্যটকবাহী চাঁদের গাড়ি খাদে, নিহত ২

আহতদের হাসপাতালে আনা হয়েছে। ছবি: জনকণ্ঠ

বান্দরবানের রুমা উপজেলার দার্জিলিং পাড়ায় পর্যটকবাহী চাঁ‌দের গাড়ি পাহাড়ের খাদে পড়ে দুইজন পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপ‌জেলার রুমা-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহতরা হলেন, ডা. ফিরোজা খাতুন (৫০) ২৯তম বিসিএস ও অনার্স পড়ুয়া শিক্ষার্থী জয়নাব (২৪)। তারা দুজনই ‘ভ্রমণ কন্যা’ ট্যুর গ্রুপের সদস্য বলে জানা গছে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, গত শুক্রবার ৪৫ জনের একটি পর্যটকের দল বান্দরবান মাইক্রোবাস ঝিপ স্টেশন থেকে পাঁচটি পর্যটকবাহী বি-৭০ চাঁদের গাড়ি ভাড়া করে কেওক্রাডং ভ্রমণে যায়। পরে তারা শনিবার কেওক্রাডং থেকে ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় এক‌টি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে প‌ড়ে দুর্ঘটনা হয়। 

এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনা হতাহত পর্যটকরা মাগুরা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

রুমা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক দৈনিক জনকণ্ঠকে বলেন, উপজেলার দার্জিলিং পাড়ায় পর্যটকবাহী চাঁদের গাড়ি দূর্ঘটনায় হতাহতদের উদ্ধারে কাজ চলছে। কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সাবার পরিচয় এখনো জানা যায়নি।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×