ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

৪১টি তাজা ককটেল উদ্ধার

প্রকাশিত: ১৭:১২, ৩০ ডিসেম্বর ২০২৩

৪১টি তাজা ককটেল উদ্ধার

সংবাদ সম্মেলনে র‍্যাব

পরিত্যক্ত একটি বাড়ি থেকে ৪১টি তাজা ককটেল উদ্ধার করেছে র‍্যাব। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গায় গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত আনুমানিক ৮টার দিকে ককটেলগুলো উদ্ধার করা হয়। 

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে একটি আমবাগানে র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিট ককটেলগুলো নিষ্ক্রিয় করে। এদিন সংবাদ সম্মেলনে এই তথ্য জানান রাজশাহী র‍্যাব ৫-এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. মুনিম ফেরদৌস।

মুনিম ফেরদৌস বলেন, চাঁপাইনবাবগঞ্জ ভৌগলিক কারণেই মাদকের চোরাচালানের রুট হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। তবে, সাম্প্রতিক রাজনৈতিক পরিবেশের সুযোগ নিয়ে মানুষের সাধারণ জীবনযাপন বাধাগ্রস্ত করতে একটি বিশেষ মহল বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করছে। তার ধারাবহিকতায়, চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্প নাশকতা কর্মকাণ্ডে জড়িত দুর্বৃত্তদের দমনে গোয়েন্দা নজরদারি বাড়ায়।

তিনি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ভাঙা ঘরের মধ্যে বালতিতে মজুত করা ৪১টি ককটেল উদ্ধার করে।

এই র‍্যাব কর্মকর্তা আরও জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কেউ যেন নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করতে না পারে, সেই লক্ষ্যে র‍্যাব কাজ করে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন র‍্যাব ৫-এর চাঁপাইনবাবগঞ্জ কোম্পানি অধিনায়ক মেজর মারুফুল ইসলাম, কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আমিনুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, অতি সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ নির্বাচন কমিশনের অফিস, ডিসি অফিস, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ড সহ চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্নস্থানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক তৈরি করছিল দুর্বৃত্তরা।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×