ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০ 

নিজস্ব সংবাদদাতা, নান্দাইল

প্রকাশিত: ১৮:৪৮, ২৬ ডিসেম্বর ২০২৩; আপডেট: ২০:২৪, ২৬ ডিসেম্বর ২০২৩

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০ 

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাসের ৩০ যাত্রী সহ কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে নান্দাইল উপজেলার পালাহার আমলীতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার ময়মনসিংহ থেকে ছেড়ে আসা শামীম এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী একটি বাস সিলেট যাচ্ছিল। অপরদিকে কিশোরগঞ্জ থেকে আসা নিশাথ কার্গো সার্ভিস নামে কাভার্ডভ্যান ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় পালাহার আমলীতলা বাজারে পৌঁছালে বাসটি বেশ কয়েকটি যানবাহনকে বিপজ্জনকভাবে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি উল্টে গিয়ে সড়কের পাশে পড়ে। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় বাসে থাকা কমপক্ষে ৩০ জন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে নান্দাইল ও কিশোরগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষে ক্ষতিগ্রস্থ দুটি যান সড়কের ওপর থাকায় প্রায় দুই ঘণ্টার বেশি সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে দুইপাশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। 

হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার বলেন, ‘দুর্ঘটনাটা ভয়াবহ ছিল। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক ও তার সহকারী কাউকে দুর্ঘটনাস্থলে পাওয়া যায়নি। আটকেপড়া বাস ও কাভার্ডভ্যান মহাসড়ক থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।’

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×