ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

থানায় নিয়ে মানসিক নির্যাতন, তরুণের আত্মহত্যা

প্রকাশিত: ১৬:০৯, ২১ ডিসেম্বর ২০২৩

থানায় নিয়ে মানসিক নির্যাতন, তরুণের আত্মহত্যা

আত্মহত্যা। প্রতীকী ছবি।

চট্টগ্রামের কোতোয়ালী থানায় ডেকে নিয়ে মানসিক নির্যাতনের পর ঘরে ফিরে এক তরুণ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। 

বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরীর লালখানবাজার টাংকির পাহাড় এলাকায় নিজ বাসা থেকে ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়। মৃত মিনহাজুল ইসলাম রাফি (২০) টাংকির পাহাড় এলাকার মো. মামুনের ছেলে। তার বাবা সিএনজিচালিত অটোরিকশা চালক।

এ বিষয়ে খুলশী থানার উপ-পরিদর্শক জামাল উদ্দিন বলেন,‘বাসার ছাদের সিলিংয়ের সঙ্গে গলায় মাফলার পেঁচানো ঝোলানো অবস্থায় ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্ক নিয়ে বান্ধবীর সঙ্গে ঝামেলার কারণে ওই তরুণ আত্মহত্যা করে থাকতে পারেন।’

স্থানীয়রা জানান, সম্প্রতি রাফির বিরুদ্ধে নগরীর ফিরিঙ্গিবাজার এলাকার এক তরুণী কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন। এতে অভিযোগ করা হয়, রাফির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে তারা একসঙ্গে কিছু ছবি তোলেন। তরুণীর মা-বাবা বিষয়টি জানার পর তারা রাফির সঙ্গে যোগাযোগ রাখতে নিষেধ করেন। তরুণী রাফির সঙ্গে সম্পর্ক না রাখার কথা বলে তাকে ছবিগুলো মোবাইল থেকে মুছে দিতে বলেন। এতে ক্ষুব্ধ হয়ে রাফি ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। এছাড়া তরুণীর বাবাকে ফোন করে তার পরিবারের ক্ষতি করার হুমকি দেন।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×