ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন থেকে ৯৬ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত: ২০:৫১, ১৫ ডিসেম্বর ২০২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন থেকে ৯৬ কেজি গাঁজা উদ্ধার

অভিযান চালিয়ে ৯৬ কেজি গাজা উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন কলা বাগান এলাকায় অভিযান চালিয়ে ৯৬ কেজি গাজা উদ্ধার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) একটি দল। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। 

রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোবারক পারভেজ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন কলা বাগানে অভিযান চালানো হয়। ঘটনাস্থলে পৌঁছালে ৫ থেকে ৬ জন ব্যক্তি পালিয়ে যায়। এরপর সেখান থেকে ৯৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ১২টার দিকে পুলিশের একটি টিম মতিহার এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে কাজ করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ৫ থেকে ৬ জন ব্যক্তি কাভার্ড ভ্যান থেকে গাঁজা নামিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন কলাবাগানের ভেতরে রেখেছে। 

সেই সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের একটি টিম রাত সোয়া ১টায় মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন কলা বাগানে পৌঁছালে অজ্ঞাতনামা ৫-৬ ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে আসামিদের ফেলে যাওয়া ৯৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।  

পলাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি। তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×